Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

এপ্রিল ৬, ২০২৪, ০৩:২১ পিএম


গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

ভোলায় পারিবারিক কলহের জের ধরে রুমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্বামী মো. কামালকে (৩৫) আটক করেছে পুলিশ। রুমা ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হানিফ মিস্ত্রি বাড়ির মৃত মো. সাহেব আলীর মেয়ে।

ভোলার ভেলুমিয়া পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, শুক্রবার ১১টার দিকে সদর উপজেলার  ভেদুরিয়া ৫নং ওয়ার্ডের লঞ্চ ঘাটের পূর্ব পাশে স্বামীর বসত বাড়ির পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ রুমার পরিবার জানায়, দীর্ঘদিন ধরে রুমার শ্বশুর শাশুড়ির সাথে তার পারিবারিক কলহ চলে আসছিল। এ কলহের জের ধরে প্রায় ছয় মাস ধরে নিহত গৃহবধূ তার বাবার বাড়িতে অবস্থান করে। পরবর্তীতে স্থানীয়ভাবে সালিশ মীমাংসা মাধ্যমে ২ মাস পূর্বে বাবার বাড়ি থেকে রুমা তার স্বামীর বাড়িতে চলে আসে।

গত বৃহস্পতিবার ভোর রাতে নিহতের ভাশুর জামাল (৩৮) রুমার বাবার বাড়িতে ফোন করে জানায় রুমাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের পুকুরের পাড়ে একটি গাছের সাথে ঝুলানো অবস্থায় গৃহবধূর লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় পুলিশ রুমার স্বামী মো. কামালকে আটক করেছে।

ভেলুমিয়ার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইনজামুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ

Link copied!