Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

মানিকগঞ্জে আমার সংবাদের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ৭, ২০২৪, ০৮:১৯ পিএম


মানিকগঞ্জে আমার সংবাদের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

মানিকগঞ্জে শিবালয় উপজেলার দৈনিক আমার সংবাদ পত্রিকা ও এশিয়ান টিভির সাংবাদিক মো. আনোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে মোস্তফা, টুলু ও শিমুলের বিরুদ্ধে।

হামলাকারীরা একই উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শাকরাইল মিয়াপাড়া গ্রামের মৃত আজিজুল হক তুলা মিয়ার ছেলেরা গোলাম মোস্তফা চৌধুরী ও মোহাম্মদ আলী চৌধুরী টুলু এবং মৃত মুন্নু মিয়ার ছেলে শিমুল মিয়া।

এ ঘটনায় অজ্ঞাতনামা ৭-৮ জনসহ তাদের বিরুদ্ধে শিবালয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ভুক্তভোগী সাংবাদিক।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০ টাকা কেজি দরে ১৩ টন চাউল বরাদ্দ পায় উপজেলার শিমুলিয়া ইউনিয়ন পরিষদ। কিন্তু সেখানে ২ টন চাউল কম এসেছে এ খবর জানতে পেরে শিমুলিয়া ইউনিয়ন পরিষদে তথ্য সংগ্রহ করতে যায় ওই সাংবাদিক। সেখানে যাওয়ার পর ঘটনাস্থলে উপস্থিত ছিলেন গোলাম মোস্তফা চৌধুরী, মোহাম্মদ আলী চৌধুরী টুলু ও মো. শিমুল মিয়াকে।

তাদের কাছে চাল কম আসার বিষয়ে জানতে চাইলে তারা ওই সাংবাদিককে কোন তথ্য না দিয়ে তারা এবং তাদের পেটুয়া বাহিনী  অজ্ঞাতনামা ৭/৮ জন মিলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সাংবাদিক ওই তথ্য চাওয়াতে একপর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে কিল, ঘুসি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে লিলা-ফুলা জখম করে এবং তার হাতে থাকা প্যানাসনিক মডেল ক্যামেরা, তার গলায় থাকা স্বর্ণের চেইন, ও তার পকেটে থাকা নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাকে প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে শিবালয়  থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকার বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!