Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৩:৫৯ পিএম


শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

মাগুরার শ্রীপুরে মোছা. মনিকা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে টিপু বিশ্বাস (৩০) নামের এক স্বামী। নিহত গৃহবধূ মনিকা খাতুন উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের চর চৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে।

উপজেলার মালাইনগর গ্রামে দুলাল কাজীর হাঁস ও মৎস্য খামারে নিয়ে তাকে তার স্বামী শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্বামী টিপু তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওইদিন রাতে গৃহবধূর বাবা মাজেদ শেখ ঘাতক স্বামী ও তার পরিবারের ৩ জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ও স্বামীর পরিবারের লোকজন পলাতক রয়েছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে টিপু বিশ্বাসের সাথে মনিকা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করেন। পালিয়ে বিয়ে করায় টিপুর পরিবার বিয়ে মেনে নেয়নি। যার কারণে মনিকা তার বাবার বাড়িতেই থাকতো। এরই মধ্যে এক বছর আগে টিপুকে উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীম (১৮) এর সাথে বিয়ে দেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সে তার বাবার বাড়িতেই থাকতো।

শনিবার টিপু তার প্রথম স্ত্রী মনিকার বাবার বাড়িতে রাতে থাকেন। রোববার সকাল ১১টার দিকে টিপু স্ত্রী মনিকাকে তাহার বাড়িতে যাওয়ার কথা বলে দুজনে মোটরসাইকেলযোগে বের হয়। পরে তাকে উপজেলার মালাইনগর গ্রামের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে দুলাল কাজীর পুকুরের পাড়ে নিয়ে যাই সে। তাদের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলহের কারণে সেখানে টিপু মনিকাকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে পুলিশ। সোমবার সকালে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী টিপু ও অন্যান্য আসামিরা পলাতক রয়েছে। তাদের আটকে পুলিশি অভিযান চলছে।

ইএইচ

Link copied!