Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

এপ্রিল ২১, ২০২৪, ০৭:১১ পিএম


রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাঙ্গামাটি জেলার নিউ পুলিশ লাইন্স কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাঙামাটি জেলার পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার)।

সভায় সকল পদমর্যাদার পুলিশ সদস্য পুলিশ সুপারের নিকট নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন। পুলিশ সুপার অত্যন্ত মনোযোগ সহকারে বিভিন্ন ইউনিট থেকে আগত পুলিশ সদস্যদের সমস্যার কথা শোনেন।

এ সময় পুলিশ সুপার কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান করেন এবং অন্যান্য সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

এ সময় পুলিশ সুপার উপস্থিত অফিসার ও ফোর্সদের প্রশাসনিক বিষয়ে শৃঙ্খলা, দক্ষতা, কর্তৃপক্ষের আদেশ নির্দেশ ও নিয়ন্ত্রণ, বুদ্ধিমত্তা, সুরক্ষা, নিরাপত্তা এবং সকলের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনসহ সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় চলমান তীব্র দাবদাহে দায়িত্বরত পুলিশ সদস্যদের পানি স্বল্পতা এড়াতে রাঙ্গামাটি জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের মাঝে খাবার স্যালাইন বিতরণ করেন পুলিশ সুপার।

এ সময় রাঙামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!