Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিলেন খাগড়াছড়ির পুলিশ সুপার

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

এপ্রিল ২২, ২০২৪, ১০:৩২ এএম


হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিলেন খাগড়াছড়ির পুলিশ সুপার

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) খাগড়াছড়ি জেলা সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং জনগণকে প্রযুক্তিগত সহায়তা প্রদানে সব সময় তৎপর। এরই ধারাবাহিকতায় শিউলি চাকমাকে তার হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিয়েছেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

গত ১১ এপ্রিল শিউলি চাকমার (২৯) কাছ থেকে হারিয়ে যাওয়া স্মার্টফোনটি খাগড়াছড়ি জেলার সাইবার ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন সেলের মাধ্যমে খাগড়াছড়ি দুর্গম এরিয়া থেকে উদ্ধার করা হয়। পরে রোববার খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর মাধ্যমে ফোনটির প্রকৃত মালিক শিউলি চাকমার কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, আমরা জনগণের সেবায় সর্বদা নিবেদিত প্রাণ। আমি চাই খাগড়াছড়ি জেলার প্রতিটি মানুষ তাদের প্রয়োজনে পুলিশের কাছে আসুক। পুলিশ এবং জনগণের মাঝখানে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠুক। আমরা এখন জনগণকে প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে থাকি। পুলিশ বর্তমান সময়ে জনগণের কাছে আস্থার একটি প্রতীক।

শিউলি চাকমা তার সদ্য হারিয়ে যাওয়া স্মার্টফোনটি অক্ষত অবস্থায় ফিরে পেয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমার ফোনটি যখন হারিয়ে যায়, তখন আমি ফোনের আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু এতো দ্রুত সময়ের মধ্যে যে পুলিশ আমার হারিয়ে যাওয়া ফোনটি আমার কাছে পৌঁছে দিবে তা ছিল কল্পনাতীত। আমি পুলিশের কাছে কাছে কৃতজ্ঞ। পুলিশ সুপার স্যারকে ধন্যবাদ আমাদের জন্য আন্তরিকভাবে কাজ করার জন্য।

এ সময় খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. জসীম উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. তফিকুল আলম, খাগড়াছড়ি জেলার সাইবার ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন সেলের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!