Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ, যুবক গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

এপ্রিল ৩০, ২০২৪, ০৩:০৭ পিএম


নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় বাহার আলী (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী নারী শ্রমিককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন  আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর খান।

এর আগে গত ২৪ এপ্রিল আশুলিয়ার শ্রীপুর তালপট্টি এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে সেদিন রাতে আসামিকে বাহার আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাহার আলী (৩৫) লালমনিরহাট জেলার আদিতমারী থানার ভেলাবাড়ী গ্রামের মো. আব্দুস সামাদের ছেলে। বর্তমান সে আশুলিয়ার শ্রীপুর হাসান কলোনীতে ভাড়া থেকে শমসের নীট ফ্যাশন লিমিটেড কারখানায় সুইং অপারেটর হিসেবে কর্মরত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই নারী আশুলিয়ার শ্রীপুর এলাকার একটি কারখানার সুইং হেলপার হিসেবে কাজ করতো। সেখানে অপারেটর বাহার আলীর সাথে তার পরিচয় হয়। সে প্রেক্ষিতে বাহার আলী ওই নারীকে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু সে রাজি না হওয়ায় দুপুরের বিরতিতে সুযোগ বুঝে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

নারী পোশাক শ্রমিকের বাবা বলেন, মেয়ে শ্রীপুরের একটি কারখানায় হেলপার হিসেবে কাজে যোগ দেয়। সেখানে অপারেটর হিসেবে বাহার আলী কাজ করতো। সেই সুবাদে মাঝে মধ্যেই প্রেম ও খারাপ প্রস্তাব দিতো। কিন্তু মেয়ে রাজি না হওয়ায় চাকরি থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিল বাহার। পরে সেদিন দুপুরের খাবার খাইতে আসলে মেয়ের পিছনে পিছনে বাহারও বাসায় এসে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় মেয়ে চিৎকার করতে গেলে তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এতে মেয়ে অচেতন হয়ে পড়লে বাহার পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরে মেয়ে মোবাইল ফোনে ঘটনা বিষয়ে জানালে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর খান বলেন, ঘটনার পর আসামিকে বাহার আলীকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনার পর আহত নারী পোশাক শ্রমিককে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইএইচ

Link copied!