Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ফরিদপুরে উপজেলা নির্বাচনে বিভিন্ন পদ প্রত্যাশী ১৭ প্রার্থী

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর প্রতিনিধি:

মে ৯, ২০২৪, ০৫:৪৫ পিএম


ফরিদপুরে উপজেলা নির্বাচনে বিভিন্ন পদ প্রত্যাশী ১৭ প্রার্থী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিভিন্ন পদে ১৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমা দানের শেষ দিন বৃহস্পতিবার(৯ মে) বিকাল ৪টা পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন কমিশন (ইসি)র ওয়েবসাইটের- অনলাইনে এসব  মনোনয়নপত্র জমাদান করেন। তবে কয়েকজন প্রার্থী শেষ দিনে  সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানের কার্যালয়ে প্রতীকী মনোনয়নপত্র জমা দেন।

এতে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারিরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, বর্তমান  উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা সাংগঠনিক সম্পাদক  সৈয়দ রাসেল রেজা,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুবলীগ নেতা শরীফ মো. সেলিমুজ্জামান লিটু,  জেলা  কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মো. মনিরুজ্জামান মৃধা লিটন ও গোল্ডেন কার্বন ফ্যাক্ট্ররি স্বত্বাধিকারী, ব্যবসায়ী মো. হিরু মুন্সী।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- সাবেক ছাত্রলীগ নেতা ও পৌর আ’লীগের সদস্য রাহাদুল আকতার তপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এমএম শফিউল্লাহ্ (সাফি), মো. শফিকুল হক টিপন মিয়া, আসাদুজ্জামান পরশ সিকদার ও মো. জোবায়ের হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬ জন।  এ পদের প্রার্থীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রেখা পারভীন,  মণিকা রাজবংশী, মোছা. শাহনাজ বেগম,পারভীন রহমান, ঝর্ণা বেগম, কাজী সালমা শাহিন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান
এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান- তাফসিল অনুযায়ী চতুর্থ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৯ মে, বাছাই ১২ মে, বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে। আর ভোটগ্রহণ হবে ৫ জুন।

বিআরইউ

Link copied!