community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

কলারোয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

মে ২৫, ২০২৪, ০৪:৪৩ পিএম


কলারোয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

সাতক্ষীরার কলারোয়ায় ১৫ ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষিকা হেলেনা পারভীন (৪৫) ও শাওন হোসেন (১৮) নামের এক ট্রলি চালক নিহত এবং শাওনের সহকারী রাজু আহত হয়েছেন।

নিহত শিক্ষিকা হেলেনা পারভীন যশোর জেলার শার্শা উপজেলার সাতমাইল এলাকার মিজানুর রহমানের স্ত্রী এবং স্থানীয় সাতমাইল মাদরাসার শিক্ষিকা।

এছাড়া নিহত শাওন একই উপজেলার বাগআঁচড়ার বাগুড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও আহত সহকারী রাজু পশ্চিম কোটা গ্রামের হবিবর রহমান হবির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় কলারোয়ায় দেবরের বাড়ি থেকে দাওয়াত খেয়ে স্বামীর মোটরবাইকে চড়ে পার্শ্ববর্তী বাগআঁচড়ার সাতমাইলে নিজের বাড়িতে ফিরে যাচ্ছিলেন হেলেনা পারভীন। পথিমধ্যে কলারোয়ার হেলাতলা নামক স্থানে আকস্মিকভাবে মোটরবাইক থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

অপর দুর্ঘটনাটি ঘটে শনিবার সকাল ৯টার দিকে। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, বাগআঁচড়া থেকে শাওন ট্রলি নিয়ে সাতক্ষীরার দিকে যাওয়ার পথে কলারোয়া পৌর সদরের পাওয়ার হাউজের কাছে পৌঁছালে পিছন থেকে দ্রুত গতির একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় ট্রলি চালক ও তার সহকারী গুরুতর আহত হয়। পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাওন মারা যায়। আহত রাজুকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে তবে ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পৃথক দুর্ঘটনায় তিনজনের হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইএইচ

Link copied!