Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ময়মনসিংহে আলেমদের প্রতিষ্ঠিত এসকেএম কোম্পানির নতুন শো-রুম উদ্বোধন

মো. মাসুম বিল্লাহ

জুন ৫, ২০২৩, ০২:১৬ পিএম


ময়মনসিংহে আলেমদের প্রতিষ্ঠিত এসকেএম কোম্পানির নতুন শো-রুম উদ্বোধন

শতভাগ চামড়ায় তৈরিকৃত জুতা অনলাইনে বিক্রয়ের পাশাপাশি সারাদেশে তাদের ১৬ টি শোরুম রয়েছে। তার ধারাবাহিকতা বজায় রেখে শনিবার (৩ জুন) দুপুর ২ টায় ময়মনসিংহের চরপাড়ায় এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে এস কে এম এর ১৭ নম্বর শোরুম।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আজহারুল ইসলাম। তিনি বলেন এস কে এম লেদার লিঃ প্রতিষ্ঠার মাধ্যমে প্রমাণিত হলো আলেমরা শুধু ধর্মীয় প্রচারণায় সীমাবদ্ধ নয়।যুগের সাথে তাল মিলিয়ে ব্যবসা-বাণিজ্য সহ সকল বিষয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন এস কে এম এর কতৃপক্ষ সততা ও নৈতিকতার সাথে ব্যবসা পরিচালনা করবেন। শোরুমের উত্তরোত্তর সাফল্য কামনা করে শোরুমটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এস কে এম কোম্পানির সিইও মুফতি সাইফুল ইসলাম বলেন, ২০১৯ সালে মাত্র ৮ হাজার টাকা বিনিয়োগে আমাদের পথচলা শুরু। এত অল্প সময়ে সততার সঙ্গে লেগে থাকার কারণে আল্লাহ আমাদের ব্যবসায় বরকত দিয়েছেন। আকর্ষণীয় ডিজাইন ও টেকসই চামড়ার জুতা তৈরি করার কারণে এস কে এম লেদার কোম্পানির জুতা গুলো ভালো সাড়া ফেলেছে।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী জুতা তৈরি করতে পারায় নিয়মিত গ্রাহকও বাড়ছে আমাদের। ময়মনসিংহে আমাদের ১৭ নম্বর শোরুম উদ্বোধন হয়েছে, অচিরেই  আমরা সারা বাংলাদেশের প্রত্যেকটি জেলা এবং উপজেলায় শোরুম চালু করতে পারবো ইনশাআল্লাহ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর জনাব দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব রুপন সাধু, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় এবং SKM এর ময়মনসিংহ শাখার পরিচালক মোকাদ্দিসুর রহমান রায়হান, এস কে এম যাত্রাবাড়ি শাখার পরিচালক সাদেক শহীদুল্লাহ প্রমুখ।

আরএস

Link copied!