Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

জাবি প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

তানভীর মোবারক, জাবি

তানভীর মোবারক, জাবি

জানুয়ারি ১৬, ২০২৩, ০৭:১৫ পিএম


জাবি প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২২-২৩ সেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

রোববার (১৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের ৪নং কক্ষে জাবি প্রেসক্লাবের সদস্যদেরকে নিয়ে এই সভার আয়োজন করা হয়।  

জাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর হাসান নাঈম এর সঞ্চালনায় এই সাধারন সভায় উপস্থিত ছিলেন জাবি প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ছায়েদুর রহমান, সভাপতি ইমন মাহমুদ, সহ সভাপতি শিহাব উদ্দিন, যুগ্ম সম্পাদক হাসিব সোহেল, কোষাধ্যক্ষ মোসাদ্দেকুর রহমান, দপ্তর সম্পাদক নোমান বিন হারুন, গ্রন্থাগার সম্পাদক ফাইজার মোঃ শাওলীন সহ অন্যান্য সদস্যরা।

সভায় এই কার্যকরী কমিটির আয় ব্যয়ের হিসাব, গ্রন্থাগারের হিসাব, দাপ্তরিক সম্পদ ও প্রচার-প্রকাশনার সম্পদের হিসাব এবং বছরের সেরা রিপোর্টারদেরকে পুরষ্কৃত করে, এবং আগামী সেশনের সদস্যদের নাম ঘোষনা করা হয়।

সভাপতি ইমন মাহমুদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের গত এক বছরে সাংগঠনিকভাবে অসাধারণ একটি সেশন পার করেছে। আশা রাখি আগামীতেও জাবি প্রেসক্লাবের সদস্যবৃন্দ তাদের সাংগঠনিক দক্ষতার পাশাপাশি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও লেখনী শক্তির এই ধারা অব্যাহত রাখবে।

প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ছায়েদুর রহমান বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব একটি গতিশীল সংগঠন। রিপোর্ট কেন্দ্রিক কাজ করার পাশাপাশি একটি সংগঠনের কর্মীদের সচল রাখার জন্য যে নিয়মিত সাধারণ সভা করতে হয় তার উৎকৃষ্ট উদাহরণ জাবি প্রেসক্লাব। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রতি বছর তারা এগিতে যাচ্ছে। তার ই পরিপ্রেক্ষিতে এবারের স্যুভেনিরের সংযোজন এক নতুন অধ্যায়ের সূচনা করেছে।

কেএস 

Link copied!