Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

গবির নবনিযুক্ত বিভাগীয় প্রধানকে শিক্ষার্থীদের শুভেচ্ছা

গবি প্রতিনিধিঃ

গবি প্রতিনিধিঃ

মার্চ ৫, ২০২৩, ০৮:৫৩ পিএম


গবির নবনিযুক্ত বিভাগীয় প্রধানকে শিক্ষার্থীদের শুভেচ্ছা

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) রাজনীতি ও প্রশাসন বিভাগের নবনিযুক্ত বিভাগীয় প্রধান ড. মো. আলী আজম খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে বিভাগের শিক্ষার্থীরা।

রবিবার (৫ ফেব্রুয়ারি) বিভাগীয় ক্লাসরুমে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবনিযুক্ত বিভাগীয় প্রধানকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সাধারণ শিক্ষার্থী ছাড়াও বিভাগের শিক্ষকগণও উপস্থিত ছিলেন।

ড. মো. আলী আজম খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‍‍`আমাদের সবার উচিৎ বর্তমান সময়টা যেন সৎভাবে ব্যবহার করতে পারি। পড়াশোনার প্রতি অধিক মনোযোগ দিতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক দিকেও মন দিতে হবে, যাতে শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য ভালো থাকে।‍‍` এ সময় শিক্ষার্থীদের তার পক্ষ থেকে সব ধরণের সাহায্যের আশ্বাস দেন তিনি।

বিভাগের শিক্ষার্থী রিয়াদ হোসেন রিকু বলেন, ‍‍`স্যার চেয়ারম্যান হওয়াতে বিভাগের শিক্ষার্থীদের মাঝে একটি আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছে। তিনি শিক্ষার্থীবান্ধব শিক্ষক। আমরা আশা করি, স্যার চেয়ারম্যান হিসেবে আসাতে দ্রুতই শিক্ষার্থীদের কাঙ্খিত চাওয়া বা প্রত্যাশাগুলো পূর্ণ হবে।‍‍`

জানা যায়, ড. মো. আলী আজম ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি গবির রাজনীতি ও প্রশাসন বিভাগে সিনিয়র প্রভাষক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এম.ফিল করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পি.এইচ.ডি করেন। পরবর্তীতে তিনি ডেমরা ল‍‍` কলেজে (ঢাকা) দীর্ঘদিন প্রভাষক হিসেবে ছিলেন। এরপর একই পেশায় দীর্ঘ ৫ বছর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে কর্মরত ছিলেন তিনি।

প্রসঙ্গত,  বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আতাউর রহমান বিভাগীয় প্রধানের পদ থেকে অব্যাহতি নেওয়ার পর গত ১ মার্চ দায়িত্ব গ্রহণ করেন ড. মো. আলী আজম খান।

আরএস

Link copied!