Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪,

ঢাবি থেকে সাময়িক বহিষ্কার কারাগারে থাকা প্রলয় গ্যাং-এর সাকিব ও দূর্জয়

ঢাবি প্রতিবেদক

ঢাবি প্রতিবেদক

মার্চ ২৮, ২০২৩, ০৪:১৫ পিএম


ঢাবি থেকে সাময়িক বহিষ্কার কারাগারে থাকা প্রলয় গ্যাং-এর সাকিব ও দূর্জয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী জোবায়ের ইবনে হুমায়ুনকে মারধরের মামলায় কারাগারে থাকা ক্যাম্পাসভিত্তিক গ্যাং ‍‍`প্রলয়‍‍`-এর দুই সদস্য মো. সাকিব ফেরদৌস ও মো. নাইমুর রহমান দুর্জয়কে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন, অসদাচরণ ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এই দুইজন শিক্ষার্থীকে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কারের অনুমোদন দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ মঙ্গলবার সাময়িক বহিষ্কারের এই অনুমোদন প্রদান করেন।

বহিষ্কৃতদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. নাইমুর রহমান দুর্জয়, কবি জসীম উদ্দীন হল, শিক্ষাবর্ষ ২০২০-২০২১ এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষার্থী মো. সাকিব ফেরদৌস, স্যার এ এফ রহমান হল, শিক্ষাবর্ষ ২০২০-২০২১।

সাময়িকভাবে বহিষ্কৃত শিক্ষার্থীদ্বয়কে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না’ মর্মে পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

আরএস

 

 

Link copied!