Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খুবি উপকেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষায় শেষ দিনে উপস্থিতি ৯৪ শতাংশ

খুবি প্রতিনিধি

খুবি প্রতিনিধি

মে ১৩, ২০২৩, ০৮:০৪ পিএম


খুবি উপকেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষায় শেষ দিনে উপস্থিতি ৯৪ শতাংশ

খুলনা বিশ্ববিদ্যালয় উপকেন্দ্রে আজ ১৩ মে (শনিবার) ‘ব্যবসায় শিক্ষা’ ইউনিটের মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা।

এদিন বেলা ১১টা থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত শুধুমাত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় ২১৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির হার ছিলো ৯৪ শতাংশ।

কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনে পরীক্ষা চলাকালীন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন হল পরিদর্শন করেন ও কন্ট্রোল রুমে যান এবং পরীক্ষার সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা হচ্ছে দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। পরীক্ষার হল পরিদর্শনকালে উপাচার্যের সাথে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, ডিনবৃন্দ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও ডিসিপ্লিন প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

এদিকে উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয় উপকেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় পরীক্ষার কাজে সম্পৃক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পরীক্ষা অনুষ্ঠানে উপকেন্দ্র দেলদার আহমেদ সরকারি মাধ্যমিক বিদ্যালয়, রেভারেন্ড পলস্ হাইস্কুল ও হোপ পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃপক্ষ এবং কেসিসি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ বিভাগ, ইলেক্ট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ, এলাকাবাসীসহ সকল মহলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
এআরএস

Link copied!