community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

কুয়া নির্বাচন: খুরশীদ-আক্তার প্যানেলের পরিচিতি সভা

খুবি প্রতিনিধি

খুবি প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ১১:২৪ এএম


কুয়া নির্বাচন: খুরশীদ-আক্তার প্যানেলের পরিচিতি সভা

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুয়া) নির্বাচন  আগামী শুক্রবার (০৯ জুন) অনলাইনে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ২৬ মে (শুক্রবার) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে খুরশীদ-আক্তার‍‍` প্যানেলের পরিচিত সভা ও ইশতেহার উপস্থাপন অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন এ নির্বাচনে কেইউ গ্রাজুয়েটস সমর্থিত খুরশিদ-আক্তার প্যানেল এবং ‍‍`আমরা খুবিয়ান‍‍` প্যানেল ছাড়াও বেশ কয়েকজন স্বতন্ত্রভাবে অংশগ্রহণ করবেন।

খুরশিদ-আক্তার প্যানেলের সভাপতি পদে স্থাপত্য ডিসিপ্লিনের ‍‍`৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী খুরশিদ আলমেহের তন্ময়, সাধারণ সম্পাদক পদে ফিশারিজ এন্ড মেরিন রিসোর্স টেকনোলজি ডিসিপ্লিনের ‍‍`৯৬ ব্যাচের মো. আকতার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ৯ জন শিক্ষক প্রতিনিধি সহ মোট ৫০ জন বিভিন্ন পদে নির্বাচন অংশ নিচ্ছেন।

অনুষ্ঠানের শুরুতে সভাপতি প্রার্থী তার বক্তব্য তুলে ধরেন এবং পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। পরে তিনি নির্বাচনী ইশতেহার উপস্থাপন করেন এবং তার উপরে বিস্তারিত আলোচনা ও প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

খুরশীদ-আক্তার প্যানেলের সভাপতি প্রার্থী খুরশীদ আলমেহের তন্ময় বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু হয় চারটি ডিসিপ্লিন নিয়ে, এখন সে সংখ্যা ২৯ এ পৌঁছেছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সকল ডিসিপ্লিনের প্রায় ২৫ হাজার এ্যালামনাই রয়েছে, যারা বাংলাদেশ সহ পৃথিবীর দেশে নেতৃস্থানীয় পর্যায়ে আছেন৷ তাদের সবাইকে নিয়ে একটি যথার্থ ও অন্তর্ভুক্তিমূলক, কার্যকরী, স্বচ্ছ, শক্তিশালী ও গতিশীল এ্যলামনাই এ্যসোসিয়েশন গঠন করার জন্য ২০২৩ নির্বাচনে খুরশীদ- আকতার (গ্রাজুয়েটস প্লাটফর্মের) প্যানেলের পক্ষ থেকে আপনাদের সমর্থন ও দোয়া প্রার্থী।

তিনি তাদের প্যানেলের সক্ষমতা এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা তুলে ধরেন। পাশাপাশি বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সমন্বয় ঘটানো এবং বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নে অবদানের প্রত্যয় ব্যক্ত করেন।
এআরএস

Link copied!