Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

খুবিতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গণিত ডিসিপ্লিন

খুবি প্রতিনিধি

খুবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৯:৫২ এএম


খুবিতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গণিত ডিসিপ্লিন
ছবি: আমার সংবাদ

খুলনা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত ফুটবল টুর্নামেন্টে-২০২৪ চ্যাম্পিয়ন হয়েছে গণিত ডিসিপ্লিন এবং রানারআপ হয়েছে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন।

শনিবার ঢাকার মাদানী অ্যাভিনিউয়ের শেফ’স টেবিল কোর্ট সাইড মাঠে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা না পেলেও পরে ২-০ গোলে জয় ছিনিয়ে নেয় গণিত ডিসিপ্লিন। পরে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠনটির সভাপতি এ জেড এম আনোয়ারুজ্জামান, সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ তানভীর হোসেন, যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাতিল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক এ কে এম হুমায়ুন কবির দেওয়ান (স্বপন), নির্বাহী সদস্য রাশেদুল আলম সরকার এবং অন্যান্যরা।

জয়-পরাজয়ের মাঝেও সাবেকদের এ মিলনমেলা ছিল বহু প্রতীক্ষিত। দীর্ঘদিন পর একত্রিত হওয়ার এ সুযোগে পরিবার-পরিজন নিয়ে মাঠে এসেছেন খুবির সাবেক শিক্ষার্থীরা।

সংগঠনটির সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন বলেন, ‘আমাদের এ কাজকে সবাই আনন্দের সঙ্গে নিয়েছে। এমন একটি টুর্নামেন্ট আয়োজন করার পাশাপাশি তা সুষ্ঠুভাবে শেষ করতে পেরেছি। সবার সুন্দর সহযোগিতায় এটা সম্ভব হয়েছে বলে মনে করি। এই ফুটবল টুর্নামেন্টকে সবাই সুন্দর ভাবে নিয়েছে এবং প্রশংসাও করেছে।

এর আগে শুক্রবার শুরু হওয়া এ টুর্নামেন্টে মোট ২১টি ডিসিপ্লিনের অ্যালামনাই টিম অংশগ্রহণ করেছে। প্রতি গ্রুপে ৩টি দল রেখে ৭টি গ্রুপ করা হয়। এ আয়োজনের উদ্বোধন করেন কুআ’র সভাপতি এ জেড এম আনোয়ারুজ্জামান এবং সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন।

ইএইচ

Link copied!