Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দুবাইতে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত প্রতিনিধি :

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত প্রতিনিধি :

মার্চ ৬, ২০২৩, ০৮:৩৭ পিএম


দুবাইতে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক নগরী দুবাইয়ে দেশের জনপ্রিয় দৈনিক আমার সংবাদের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আরব আমিরাতের বানিজ্যিক নগরী দুবাইয়ের স্থানীয় একটি হোটেল বল রুমে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক, মাই টিভি ও আমার সংবাদের আরব আমিরাত প্রতিনিধি সামসুর রহমান সোহেলের সভাপতিত্বে ও বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএইর সাংগঠনিক সম্পাদক, আরব বাংলা টিভির আমিরাত প্রতিনিধি সাগর দেবনাথের সঞ্চালনায় পত্রিকাটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

দেশের ন্যায় প্রবাসেও প্রবাসীদের সুখ দুঃখের সংবাদ প্রচারের মাধ্যমে বহু জনপ্রিয়তা পেয়েছে আমার সংবাদ, আগামীতেও প্রবাসীদের পাশে থেকে কাজ করে যাবে এই সংবাদপত্রটি বলে জানান, আমিরাত প্রতিনিধি সামসুর রহমান সোহেল।

অনুষ্ঠানে উপস্থিত অতিথি এবং আরবআমিরাতে কর্মরত বাংলাদেশি সংবাদকর্মীরা আমার সংবাদের ভূয়সী প্রসংশা করেন।

তারা জানান, রাষ্ট্র ও সমাজ দর্পণের সাহসী অংশীদারিত্বের ব্রত নিয়ে ১০ বছর আগে যাত্রা শুরু দৈনিক আমার সংবাদের। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হয়ে ওঠার লড়াইয়ে স্লোগান ঠিক করা হয় ‘সত্যের সন্ধানে প্রতিদিন’। মিথ্যাকে চ্যালেঞ্জ জানিয়ে সত্য সন্ধানের সে লড়াইয়ে অদম্য সাহসিকতায় এগিয়ে চলছে আমার সংবাদ। ১১তম বছরে পদার্পণের শুভক্ষণে পাঠকদের জানাতে চাই শত বাধা-প্রতিকূলতা, হাসি-কান্নার সোনালি অতীতের কিছু কথা— যা আমাদের চলার পথের শিক্ষণীয় ও অনুকরণীয় পাথেয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব আরব আমিরাতের সভাপতি, সময় টিভি আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিক, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সভাপতি, এস এ টিভি আমিরাত প্রতিনিধি সিরাজুল হক, প্রবাসী সাংবাদিক সমিতি আরব আমিরাতের সিনিয়র সহ সভাপতি নাসিম উদ্দিন আকাশ, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সহ সভাপতি, প্রবাস বাংলার আমিরাত প্রতিনিধি মহিউল করিম আশিক, সাধারণ সম্পাদক, নিউজ২৪ আমিরাত প্রতিনিধি আব্দুল আলীম সাইফুল, বাংলাদেশ প্রেসক্লাব আমিরাতের সদস্য, নিউজ২৪ আবুধাবি প্রতিনিধি মামুন মাহিন, দুবাই সংবাদ এর চেয়ারম্যান এস এম শহিদ ফয়সাল, দৈনিক আলোকিত সকালের দুবাই প্রতিনিধি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আমিরাতের সদস্য, দুবাই সংবাদের বার্তা সম্পাদক রাসেল আহমেদ, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সদস্য দৈনিক বাংলার অধিকারের সম্পাদক সাগর চন্দ্র স্বপন, গণমাধ্যমকর্মী সানজিদা ইসলাম, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএইর সদস্য, কোয়ালিটি টিভির আরব আমিরাত প্রতিনিধি, প্রতিদিন বাংলাদেশ এর দুবাই প্রতিনিধি মো. রেদোয়ান, বাংলাদেশ প্রেসক্লাব আমিরাতের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম, হাবিবুর রহমান, মো. সোহেল রানা, মো. হাবিব, মো. ইমরান, মো. মফিজুল ইসলাম, মো. ফরহাদ সহ অনেকে।

অনুষ্ঠান শেষে কেক কেটে সংবাদ পত্রের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় এবং সম্পাদক ও প্রকাশক হাশেম রেজাসহ সকল কলাকুশলীদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

আরএস

Link copied!