Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মুসলিম নেতাদের সম্মানে অস্ট্রিয়ায় রাজকীয় ইফতার পার্টি

নিজস্ব প্রতিবেদক, অস্ট্রিয়া

নিজস্ব প্রতিবেদক, অস্ট্রিয়া

এপ্রিল ১৮, ২০২৩, ০১:২৮ পিএম


মুসলিম নেতাদের সম্মানে অস্ট্রিয়ায় রাজকীয় ইফতার পার্টি

মুসলিম নেতাদের সম্মানে অস্ট্রিয়ার ফেডারেল মিনিস্টার ডক্টর সুজাননে রাব’র কর্তৃক রাজকীয় ইফতার পার্টির আয়োজন করা হয়। গত সোমবার (১৭ এপ্রিল) ওয়ার্ল্ড মিউজিয়ম, হেল্ডেনপ্লাজ ভিয়েনায় এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। 

এতে অস্ট্রিয়ার সরকারের বিভিন্ন রাজনৈতিক নেতা, জাতীয় এমপি, ফেডারেল মিনিস্ট্রি অফ অস্ট্রিয়া, ইউরোপিয়ান এন্ড ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ও সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ধর্মীয় নেতারা  উপস্থিত ছিলেন। 

এ সময় অস্ট্রিয়ার ফেডারেল মিনিস্টার সুজাননে রাব অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামিক রিলিজিয়াস অথরিটি ইন অস্ট্রিয়ার প্রেসিডেন্ট অমিত ভুরালসহ সকল ইসলামিক কমিউনিটির নেতাদের সাদর অভ্যর্থনা জানান। একই সঙ্গে বিভিন্ন জাতীয় ইস্যুতে সহযোগিতামূলক কাজ করার জন্য ইসলামিক রিলিজিয়াস অথরিটি ইন অস্ট্রিয়া ও বিভিন্ন ইসলামিক কমিনিটির নেতাদের  প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

প্রধান অতিথি ইসলামিক রিলিজিয়াস অথরিটি ইন অস্ট্রিয়ার প্রেসিডেন্ট অমিত ভুরাল মুসলিম নেতাদের জন্য ইফতার পার্টি আয়োজনে করার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ এবং বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন মিনিস্টার সুজাননে রাব’র প্রতি। এ সময় ভুরাল রিলিজিয়াস অথরিটির বহুমুখী কার্যক্রমসহ মুসলমানদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো বিস্তারিত তুলে ধরেন এবং ভবিষ্যতে আরো ঘনিষ্টভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করেন।

ইফতার পার্টিতে টার্কিশ, জর্ডান,  ইরাক, বসনিয়া, আফগানিস্তানসহ বিভিন্ন মুসলিম দেশের রাষ্ট্রদূতগণ, রিলিজিয়াস অথরিটির  সুপ্রিম কাউন্সিল সদস্যগণ, টার্কিশ, বসনিয়ান, আরাবিয়ান, আলবেনিয়ান, আফ্রিকান ও এশিয়ান ইসলামিক কমিউনিটির কেন্দ্রীয় নেতা ক্যাথলিক ও অন্য ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন। 

টিএইচ

Link copied!