Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়ার কাউন্সিল অনুষ্ঠিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আগস্ট ৭, ২০২৩, ০৩:২৪ পিএম


বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়ার  কাউন্সিল অনুষ্ঠিত

মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের তৃতীয় কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা ও পরিচিতি সভা শেষে সদস্যদের ভোটের মাধ্যমে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। রোববার কুয়ালালামপুরের বুকিতবিনতাং এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিলে হাবিব খান হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা  করেন এবি রুবেল ভূঁইয়া। সভায় ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন সাবেক প্রধান উপদেষ্টা রমিজ উদ্দীন  তানভীর, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য অভিনেতা জামিল হোসেন এবং ব্যবসায়ী মো. মাসুদ।

কাউন্সিলে বক্তব্য রাখেন, কামরুল হাসান বেপারী, মশিউর রহমান, আঃআলী আবদুল্লাহ্, মো. নূর হোসেন, রনি সরকার, ফোরকান ভূঁইয়া, সেলিনা আক্তার মিলি, রয়েল আহমেদ, সাগর হোসেন, মো. রুবেল আকন্দ, মানিক বিন সাত্তার, হুমায়ূন কবির সেতু, সুমন সরকার,ফরহাদ হোসেন, নাসির হোসেন, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীরা।

বক্তব্য ও আলোচনা সভা শেষে ভোট গ্রহণের মাধ্যমে শুরু হওয়া কাউন্সিলের কমিশনার ছিলেন,মো. মারুফ আহমেদ বাবু, মো.ফেরদৌস আমিন ও বিপি আল-আমীন। নির্বাচনী কাউন্সিল শেষে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।  

নব নির্বাচিতরা হলেন, সভাপতি মশিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান বেপারি, সহ-সভাপতি এবি রুবেল ভূঁইয়া। সাধারণ সম্পাদক আ. আলী আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক এম আর মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর হোসেন ও সেলিনা আকতার মিলি। সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন, সহ-সাংগঠনিক-সম্পাদক, ফরহাদ মিয়া ও নিরব নাসির।

কাউন্সিলে নবনির্বাচিত সকল নেতৃবৃন্দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাবিব খান হৃদয় সহ সংগঠনের সকল নেতাকর্মীরা।
এআরএস

Link copied!