Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

আবুধাবি এয়ারপোর্ট ই-ড্রতে এক লাখ দিরহাম জিতলেন বাংলাদেশি তারেক

আরব আমিরাত প্রতিবেদক

আরব আমিরাত প্রতিবেদক

আগস্ট ১৪, ২০২৩, ০৫:৩৮ পিএম


আবুধাবি এয়ারপোর্ট ই-ড্রতে এক লাখ দিরহাম জিতলেন বাংলাদেশি তারেক

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রবাসী বাংলাদেশী তরুণ ব্যবসায়ী মোহাম্মদ হাসান তারেক আবুধাবি এয়ারপোর্ট ডিউটি ফ্রী ‍‍`র "দ্য বিগ টিকেট" এর বিশেষ ই-ড্রতে এক লাখ দিরহাম (প্রায় ৩১ লাখ টাকা) জিতেছেন।

অগাস্টে বিগ টিকেট প্রতি সপ্তাহে তার চারজন ভাগ্যবান গ্রাহককে এক লাখ দিরহাম করে পুরস্কার দেবে। অন্য তিন পুরস্কার বিজয়ী হলেন কাতারে বসবাসকারী ভারতীয় নাবিল বিনু, দুবাই প্রবাসী ভারতীয় অসীম কুমার ও চরণ দ্বীপ সিং।

মোহাম্মদ হাসান তারেক (৩৩) শারজাহ প্রবাসী। তার একটি পেইন্টিং ও ডেকোরেশন শপ রয়েছে। কিছুদিন আগে ফেইসবুকে একজন বাংলাদেশীর বিগ টিকেট বিজয়ী হওয়ার ভিডিও চিত্র দেখে গত ৭ মাস ধরে তারা ১০ বন্ধু মিলে নিয়মিত বিগ টিকেট কিনে আসছেন। জয়লাভ করায় তিনি খুব আনন্দিত এবং বন্ধুদের সাথে তিনি পুরস্কার এর অর্থ ভাগ করে নেবেন এবং তার অংশ ব্যবসায় বিনিয়োগ করবেন বলে জানিয়েছেন।

আগস্টে যারাই বিগ টিকেট কিনবেন তারা মূল ড্র তে অংশগ্রহণের পাশাপাশি সাপ্তাহিক ই-ড্রতে সামিল হবেন। এতে প্রতি সপ্তাহে বিজয়ী  চারজনকে এক লাখ দিরহাম করে বিশেষ পুরস্কার দেয়া হবে। আগামী ৩১ অগাস্টের  মধ্যে বিগ টিকেটে যারা অংশ নেবেন তাদের চুড়ান্ত ড্রতে ২০ মিলিয়ন দেরহাম জেতার সম্ভাবনা আছে।

টিকেটের মূল্য ৫০০ দিরহাম। www.bigticket.ae হতে অথবা সরাসরি আবুধাবি ও আল আইন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট বিগ টিকেট কাউন্টার থেকে এই ড্র‍‍`র টিকেট কেনা যাবে।

এইচআর
 

Link copied!