Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশীর পরিবারে চলছে শোক

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০১:৩০ পিএম


মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশীর পরিবারে চলছে শোক

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের মহাসড়কে নিয়ন্ত্রণ হাড়িয়ে ১টি লড়ির সাথে ধাক্কা লেগে মো. মিজানুর রহমান (৩৩) নামে এক বাংলাদেশী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার পাসপোর্ট নাম্বার EKO335920, দূর্ঘটনায় মিজানকে বহনকারী পিকআপ ভ্যানটি দূমড়ে মূচড়ে গেছে।

সোমবার বিকেল ৩টার সময় রাজধানী কুয়ালালামপুর থেকে সুবাংজায়া একটি পিকআপ করে যাওয়ার পথে এনকেভিই হাইওয়ে একটি লড়ির সাথে ধাক্কা লেগে মারাত্মক ভাবে আহত হন মিজান। পরে তাকে দ্রুত উদ্ধার করে এ্যাম্বুলেন্সে করে নিকটবর্তী সেলায়াং হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিজানুর রহমান নোয়াখালী লক্ষীপুর জেলার সদর রামনগর ৩নং ওয়ার্ডের দত্তপাড়ার বাসিন্দা মো. ওহাব মিয়ার পুত্র। মিজান ছিল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। মিজান অবিবাহিত ছিল। তার এক বোন ও তার এক ভাই মানসিক প্রতিবন্ধি। তার পিতা ওহাব মিয়া কোন কাজ করেন না। মিজানের মৃত্যুর খবরে মা মোছা. রহিমা বেগম সন্তান হারানোর শোকে বার বার মূর্ছা যাচ্ছেন।  

মিজানের মৃত্যুর খবর নিশ্চিত করে তার প্রতিবেশী ও রুমমেট মো. আরিফ বলেন, মিজান ২০১৫ সালে বৈধ ভিসায় মালয়েশিয়ায় কাজের জন্য আসেন। সে কুয়ালালামপুর মান সেং ফিড এসডিএন বিএইচডি নামে মাছ ও মাছের খাদ্য সরবরাহকারী কোম্পানি তে কাজ করতো। সে এতদিন বৈধভাবে কাজ করলেও চলতি সেপ্টেম্বর মাসের ১০ তারিখে তার ৫ নং ভিসার মেয়াদ শেষ হয়েছে।  

মো. আরিফ আরো জানান, মিজানের লাশ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার লাশ আগামী এক সপ্তাহের মধ্যে বাংলাদেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে মিজান যে কোম্পানিতে কাজ করতো সেই কোম্পানির সহযোগিতা চাওয়া হয়েছে।  

তারপরও যদি মিজানের দরিদ্র পরিবারকে কেউ সহযোগিতা করতে চান তাহলে নিম্নলিখিত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে, মো. আরিফ মালয়েশিয়া প্রবাসী-0142654290.

এইচআর

 

Link copied!