Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

ইসলাম ধর্মেই শান্তি খুঁজে পেয়েছেন দীপিকা

বিনোদন ডেস্ক

মে ২৪, ২০২২, ০৪:৪০ পিএম


ইসলাম ধর্মেই শান্তি খুঁজে পেয়েছেন দীপিকা

ইসলাম অর্থ শান্তি। বিশ্বব্যাপী যখন এই ধর্মের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। মুসলমান নির্যাতন করা হচ্ছে। ঠিক তখন শান্তির খোঁজে ইসলাম ধর্ম গ্রহণ করেন জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী দীপিকা কাকর। খবর জিও নিউজের।

প্রতিবেদনে জানানো হয়েছে, দীপিকা ২০১৮ সালে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলামের শিক্ষা ও শিষ্টাচারে মুগ্ধ হয়ে তিনি ধর্মান্তরিত হওয়ার সিদ্ধান্ত নেন।

টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন বলছে, ধর্মের সঙ্গে নিজের নামও পরিবর্তন করেছেন দীপিকা। এখন তিনি ফাইজা নামে নিজেকে পরিচয় দেন।

সংবাদমাধ্যমকে ফাইজা বলেন, ‘আমি নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমার পরিবারও আমাকে সাহায্য করেছে। কাউকে কষ্ট দেওয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি।’

তিনি জানান, বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন এসেছে এবং তার মানসিক প্রশান্তির পাশাপাশি আনন্দ অর্জিত হয়েছে। ইসলাম নিয়ে বেশ পড়াশোনার পর ইসলাম গ্রহণ করেন তিনি।

দীপিকা ২০১০ সালে নীড় ভারে তেরে ন্যায়না দেবী ধারাবাহিকে লক্ষ্মী চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এরপর, তিনি আগলে জানাম মোহে বিটিয়া হি কিজো ধারাবাহিকে রেখা চরিত্রে অভিনয় করেন।

আমারসংবাদ/আরএইচ