Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

এই ঈদেও আসছে ড. মাহফুজুর রহমান গানের চমক

আমারসংবাদ ডেস্ক

আমারসংবাদ ডেস্ক

জুলাই ৩, ২০২২, ০৬:০৩ পিএম


এই  ঈদেও আসছে ড. মাহফুজুর রহমান গানের চমক

ঈদ মানে আনন্দ এটা সবারই জানা। ঈদের খুশি ভাগাভাগি করতে আত্মীয় স্বজন,প্রতিবেশী করে থকে নানা আয়োজন। আসছে সামনে সেই খুশির দিন। খুশির বন্যা বয়ে যাবে দিগ্বীদিক। তবে গত দু বছর করোনার ভয়ঙ্কর থাবায় ঘরবন্ধি ছিল ঈদের আনন্দ। কিন্তু সেই সঙ্কা কাটিয়ে এবার  ভিন্নতা পাবে ঈদের স্বাদ। ঈদের দিনে অথবা ঈদের ছুটির দিন গুলো কাটে স্পটে ঘুরে ঘুরে। আবার ঈদের এই আনন্দে ফুটে উঠে টেলিভিশনের পর্দায় নানা বিশেষ আয়োজনে।  

টেলিভিশনের পর্দায় এক্সক্লুসিব আয়োজন গুলোর মধ্যে  উল্লেখ্য,এটিএন বাংলায় চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। গত কয়েক বছর তার গাওয়া একক গান গুলো বেশ আলোচনায় আসে। তার গাওয়া প্রত্যকটি গান ছড়িয়ে পড়ে ফেসবুকের টাইমলাইনে । কমেন্টবক্সে ভাসছে হাজারো মন্তব্য। শুধু একক গানই নয়, গানের তালে নাচতে দেখা যায় নৃত্য শিল্পীদেরও। তবে আসছে কোরবানি ঈদে মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের খোঁজ মিলেনি এখনো। তবে কি এবার গাইবেন না তিনি?

এ বিষয়ে এটিএন বাংলায় যোগাযোগ করা হলে জানা যায়, খুব শিগগিরই ঘোষণা আসবে তার গানের অনুষ্ঠান নিয়ে।

সর্বশেষ গেল রোজার ঈদে ‘তুমি আমার প্রেয়সী’ নামের অনুষ্ঠানে এটিএন বাংলায় একক সংগীত পরিবেশনা করেন চেয়ারম্যান।সেখানে গানগুলো লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুরা দিয়েছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

এটিএন বাংলার স্টুডিওতেই গানগুলোর চিত্রায়ন সম্পন্ন হয়। যেখানে একটি দৃশ্যে হাতে হারিকেন নিয়ে গান করেছেন মাহফুজুর রহমান। বিষয়টি বেশ আলোচনায় এসেছিল।

এর আগে ২০১৭ সালে প্রথম একক অনুষ্ঠানে গান গেয়েছিলেন এটিএনের পর্দায়। রাতারাতিই  তার ছবি ও গানের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। নানা হাস্যরস মন্তব্য হলেই থেমে নেই তিনি। এবারও খুব শিঘ্রই আসবে তার কন্ঠে একক গানের আয়োজন। জানায়ায় সে কথায় ।

আরইউ