Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা জামিল

মো. মাসুম বিল্লাহ

জুলাই ১৫, ২০২২, ০৩:৪২ পিএম


হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত অভিনেতা জামিল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়েছে তাকে। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

বিষয়টি জানিয়ে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর জামিল আগের চেয়ে কিছুটা ভালো আছেন। বাকি চিকিৎসা চলছে। সবাই তার জন্য দোয়া করবেন।

ফেসবুকে জামিলের একটি ভিডিও প্রকাশ করেছেন ঊর্মিলা। সেখানে দেখা যায়, জামিল হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ‘আমি ভালো আছি, সবাই দোয়া করবেন। ’

গত তিন ধরে বুকে ব্যথাসহ অসুস্থ বোধ করছেন জামিল। এ সময় তিনি বাসাতেই ছিলেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে তার অবস্থা গুরুতর হলে একটি হাসপাতালে নেওয়া হয়। 

এরপর অভিনেতা ডা. এজাজুল ইসলামের পরামর্শে নেওয়া হয় মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে। সেখানেই এখন চিকিৎসা চলছে ভারতের ‘মীরাক্কেল’ ঘুরে আসা জামিল হোসেনের। 

নোয়াখালীর ছেলে হিসেবে পরিচিত হলেও জামিল হোসেনের জন্ম ও বেড়ে ওঠা সিলেটের ফেঞ্চুগঞ্জে। ২০১২ সালে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’-এর চূড়ান্ত পর্বের অন্যতম জনপ্রিয় ছিলেন তিনি। এরপর ঢাকায় ফিরে নিয়মিত হন নাটক-সিনেমায়। বহুমাত্রিক চরিত্রে পান সফলতাও।


আমারসংবাদ/টিএইচ

Link copied!