Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

ছেলের ছবি প্রকাশ করে নাম জানালেন পরীমণি

বিনোদন ডেস্ক

আগস্ট ১১, ২০২২, ০১:২০ পিএম


ছেলের ছবি প্রকাশ করে নাম জানালেন পরীমণি

পুত্রসন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি, আর বাবা হলেন নায়ক শরিফুল রাজ। বুধবার (১০ আগস্ট) ৬টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে তাদের পুত্র সন্তান হয়েছে বলে জানিয়েছেন শরিফুল রাজ। সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১১) সকালে ছেলের ছবি প্রথম প্রকাশ্যে এনেছেন পরীমণি। জানিয়েছেন নামও। রাজ-পরীর ছেলের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।

পরীমণি ছেলের ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’

এর আগে বুধবার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরীমণির স্বামী অভিনেতা রাজ বলেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’

তিনি আরও যোগ করেন, ‘শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

উল্লেখ্য, গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীর প্রেম হয়। তারপর ২০২১ সালের অক্টোবরে রাজকে বিয়ে করেন পরীমণি। 

পরিচয়ের মাত্র সাত দিনের মাথায় তারা জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্তটি নিয়ে ফেলেন। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি (সোমবার) হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা। এরপর পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন রাজ-পরী।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!