Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ঢাকায় আসা হচ্ছে না নোরা ফাতেহির!

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ৫, ২০২২, ০২:৪২ পিএম


ঢাকায় আসা হচ্ছে না নোরা ফাতেহির!

ডিসেম্বরের মাঝামাঝি ঢাকায় আসার কথা ছিল বলিউডের নৃত্যশিল্পী নোরা ফতেহির। সংস্কৃতি মন্ত্রণালয় অনুমতি না দেওয়ায় তার সফর স্থগিত করা হয়েছে। ডিসেম্বরে ঢাকায় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল এ নৃত্যশিল্পীর।

সোমবার (৫ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানটির আয়োজক শাহজাহান ভূঁইয়া। তিনি বলেন, ডলার সংকটের কারণে সংস্কৃতি মন্ত্রণালয় বাইরের শিল্পীকে আনার অনুমতি বন্ধ রেখেছে। অনুমতি চালু হলে হয়তো নোরা ফতেহি জানুয়ারির দিকে আসতে পারেন।

নোরা এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন। সাকি সাকি, দিলবার গানে নেচে ঝড় তুলেছিলেন তিনি। আইটেম গানের শিল্পী হিসেবে তিনি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে বাহুবলী: দ্য বিগিনিং, কিক টু, শের, লোফার, সত্যমেভ জয়তে, স্ত্রী, ভারত, বাটলা হাউস। হিন্দির পাশাপাশি দক্ষিণি ছবিতেও নোরা সমান দক্ষ। শুধু বলিউড নয় তেলেগু, মালয়ালম ও তামিল ছবির গানেও তার উপস্থিতি সরব। মরক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়।

তবে কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। বিগ বস ৯, ঝলক দিখলা যা, কমেডি নাইটস, এমটিভি ট্রল পুলিশসহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স অসাধারণ।

এসএম

 

Link copied!