Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মাহফুজ আহমেদের সঙ্গী হলেন বুবলী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২, ২০২২, ০৮:১২ পিএম


মাহফুজ আহমেদের সঙ্গী হলেন বুবলী

সম্প্রতি চাদর ছবির শুটিং করে করে ফিরলেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবিটিতে তার নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক। 

জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির শুটিং থেকে ফিরেই বুবলী এবার ব্যস্ত হলেন নতুন ছবির শুটিংয়ে। নতুন এই ছবির নাম ‍‍`প্রহেলিকা‍‍`। এতে বুবলী জুটি হয়েছেন নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে। নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী।  

ছোটপর্দার পাশাপাশি রূপালি পর্দাতেও মাহফুজ আহমেদ প্রতিভার স্বাক্ষর রেখেছেন। তবে দীর্ঘদিন তাকে অভিনয় করতে দেখা যায়নি। প্রায় ৮ বছর পর নতুন সিনেমায় কাজ করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

বুধবার (২ নভেম্বর) থেকে সিলেটে শুরু হল ছবিটির শুটিং। জানা গেছে সিলেটে টানা ২৮ দিন শুটিং হবে ছবিটির। এই সিনেমায় চারটি গান রয়েছে। একটির শুটিং হবে বান্দরবানে। বাকি গান সিলেটেই শুটিং হবে।

চয়নিকা চৌধুরী বলেন, আজ স্বপ্ন পূরণ হলো! দ্বিতীয় চলচ্চিত্র প্রহেলিকা। ধন্যবাদ সবাইকে। যদিও অনেকেই ভেবেছিল বা আশা করেছিল শুটিংটা হবেনা। ধন্যবাদ সৃষ্টিকর্তাকে,অশেষ কৃতজ্ঞতা। বাকী কথা পরে হবে।

মাহফুজ আহমেদ টিভি নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেলেও সিনেমায়ও কাজ করেছেন। ‘লাল সবুজ’ ও ‘জিরো ডিগ্রি’ সিনেমায় অভিনয় করে দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি।

এদিকে এ সিনেমার শুটিং ছাড়াও বুবলীর হাতে ‘মায়া’, ‘দেয়ালের দেশ’, ‘কয়লা’, ‘রিভেঞ্জ’, ‘লিডার আমি বাংলাদেশ’, ‘ক্যাসিনো’ সিনেমার কাজ রয়েছে।

টিএইচ

Link copied!