Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জন্মদিনেও কর্মব্যস্ত প্রিয়দর্শিনী মৌসুমী

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৩, ২০২২, ০১:৫৭ এএম


জন্মদিনেও কর্মব্যস্ত প্রিয়দর্শিনী মৌসুমী

বাংলাদেশের চলচ্চিত্রের নন্দিত নায়িকা প্রিয়দর্শিনী মৌসুমীর আজ জন্মদিন। বছরের অন্যান্য দিনের চেয়ে এই দিনটি স্বাভাবিকভাবেই একটু অন্যরকম হয়ে থাকে। কারণ এই দিনটিকে ঘিরে নানান আয়োজন থাকে। 

বিশেষত পরিবারের পক্ষ থেকে, ফ্যান ক্লাবের পক্ষ থেকে; সর্বোপরি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তাকে নিয়ে নানান ধরনের শুভেচ্ছা বাণীতে ভালোবাসায় সিক্ত হন মৌসুমী।

যদিও এবার জন্মদিনের পরদিনই কথা ছিল তার অভিনীত একটি সিনেমা মুক্তির। কিন্তু তা পিছিয়ে গেলেও আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী অভিনীত আশুতোষ সুজন পরিচালিত সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘দেশান্তর’।

এই সিনেমায় মৌসুমীর সঙ্গে আরও অভিনয় করেছেন আহমেদ রুবেল, ইয়াশ রোহানসহ আরও অনেকে। সিনেমার গল্প এবং তার নিজের অভিনীত চরিত্র মৌসুমীর ভীষণ ভালো লেগেছে। মৌসুমী নিজেও এই সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছেন।

জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘জন্মদিন এলেই আসলে আব্বুর কথা খুব বেশি মনে পড়ে। সত্যি বলতে আব্বু বেঁচে থাকাকালীন সময়ে আমার জীবনটাই অন্যরকম ছিল। সবকিছুই আব্বুর নখদর্পণে ছিল— আমি কী করছি না করছি, কোথায় কী করব-না করব, কোনটা করলে ভালো হবে, কোনটা করা ঠিক হবে না— এমন অনেক কিছুই। তাই জীবনের এই পর্যায়ে এসে আব্বুকে বেশি বেশি মিস করি।

আবার এই জন্মদিনে আম্মুও পাশে নেই। সবকিছু মিলিয়ে যদিও নিজের ভেতর কষ্ট বা খারাপ লাগা আছে, কিন্তু আমার দুই সন্তান ফারদিন-ফাইজাহর মুখ দেখে সেই কষ্ট ভুলে থাকি। ওরাই আমার সুখের পৃথিবী। ওরা ভালো থাকলেই আমি ভালো থাকব, শান্তিতে থাকব। আর জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই।

তবে জন্মদিনে রাজধানীর ধানমন্ডিতে একটি ফটোশুটে অংশ নেব। এরপর নিজের মতো করেই পরিবারের সাথে সময় কাটাব। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন। যে যেখানেই থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন।’ 

৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙ্গন’ সিনেমাটি। এতে তার সহশিল্পী হিসেবে আছেন রাশেদা চৌধুরী, ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, খলিলুর রহমান কাদেরীসহ আরও অনেকে।

এরই মধ্যে মৌসুমী শেষ করেছেন জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার কাজ। মৌসুমীর প্রথম সিনেমা ছিল সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’।

এতে তার নায়ক ছিলেন প্রয়াত সালমান শাহ। সালমান শাহর সঙ্গে মৌসুমী শিবলী সাদিকের ‘অন্তরে অন্তরে’, গাজী মাজহারুল আনোয়ারের ‘স্নেহ’ ও শফি বিক্রমপুরীরর ‘দেন মোহর’ সিনেমায় অভিনয় করেছেন।

Link copied!