Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

আবারও একসঙ্গে মৌ-নিলয়

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২১, ২০২২, ০২:১৫ এএম


আবারও একসঙ্গে মৌ-নিলয়

তাহমিনা সুলতানা মৌ ও নিলয় আলমগীর সম্রাট জাহাঙ্গীরের পরিচালনায় কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন। তবে নাটকে দুজনের সম্পর্কটা ছিল ভিন্ন। আবারও তারা দুজন একসঙ্গে অভিনয় করেছেন একটি নাটকে। নাটকের নাম পরিবর্তন হতে পারে বলে শিল্পীরা জানান, আপাতত নাটকের নাম রাখা হয়েছে ‘ভাইয়া ডাকলে খবর আছে’।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান সান্তনু এবং পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তাহমিনা সুলতানা মৌ বলেন, ‘এর আগে নিলয়ের সঙ্গে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। নাটকগুলো দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। আবারও বেশ কিছুদিন বিরতির পর তার সঙ্গে অভিনয় করেছি। 

নিলয় অভিনয়ে এখন অনেক বেশি পরিপক্ব তার জনপ্রিয়তাও বেড়েছে অনেক। ভালো লাগে বিষয়টি। নিলয় সহশিল্পী হিসেবে ভীষণ সহযোগিতাপরায়ণ। আমরা এ নাটকে ভাবি-দেবরের চরিত্রে অভিনয় করেছি। গল্পটা চমৎকার। যে কারণে কাজটি করেও ভালো লেগেছে। প্রচারে এলে আশা করি দর্শকের ভালো লাগবে।’

এদিকে তাহমিনা সুলতানা মৌ বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকগুলো হচ্ছে কায়সার আহমেদ ও আলহাজেনের ‘গোলমাল’, কায়সার আহমেদের ‘বকুলপুর সিজন টু’, আরিফ খানের ‘দাদুর জাদু’, সঞ্জিত সরকারের ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’ ও হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’।

Link copied!