Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

অক্ষয়-প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করুক চাইতেন না টুইঙ্কেল

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২২, ২০২২, ১২:২৬ পিএম


অক্ষয়-প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করুক চাইতেন না টুইঙ্কেল

বলিউড নায়ক-নায়িকাদের নিয়ে কানাঘুষা কোনও নতুন ঘটনা নয়। একসঙ্গে দু থেকে তিনটির বেশি ছবি করলেই শুরু হয়ে যায় তাদের প্রেম নিয়ে চর্চা। বিশেষ করে সেই সিনেমাগুলোতে যদি থাকে সাহসী দৃশ্য (বোল্ড সিন)। অক্ষয় কুমার আর প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের চর্চা শুরু হয়েছিল ২০০৪-২০০৫ সাল নাগাদ। এমনকি, তারপর থেকে একসঙ্গে কাজ করাও বন্ধ করে দেন তারা। সম্প্রতি এই নিয়ে কথা বলতে শোনা গেল পরিচালক সুনীল দর্শনকেও।

তিনি জানালেন, অক্ষয়-পত্নী টুইঙ্কেলই নাকি চাইতেন না তার বর কাজ করুক প্রিয়াঙ্কার সঙ্গে। এমনকি তার ছবি ‘বারসাত’ থেকে নাকি এই কারণেই শেষ মুহূর্তে সরে গিয়েছিলেন খিলাড়ি কুমার।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল বারসাত, যাতে অভিনয় করেছিলেন ববি দেওল, কারিনা কাপুর, কারিশ্মা কাপুর। তবে প্রথমে অক্ষয়েরই কাস্টিং হয়েছিল এই ছবিতে। একটি গানের শুটিংও করেছিলেন তিনি। কিন্তু তারপর ছবি থেকে সরে দাঁড়ান। সেই জায়গায় আসেন ববি। ২০০৩-২০০৫ সালের মধ্যে একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা-অক্ষয়, যার মধ্যে রয়েছে আন্দাজ, মুঝসে শাদি কারোগি আর এ’তেরাজ।

আন্দাজ, হা ম্যায়নে ভি পিয়ার কিয়া হ্যায়, বারসাত, এক হাসিনা থি এক দিলরুবা থা-র মতো একাধিক ছবি উপহার দিয়েছেন তিনি বলিউডকে। এক সাক্ষাৎকারে সুনীল দর্শন জানান, অক্ষয় কুমার আর প্রিয়াঙ্কা চোপড়া দারুণ জুটি ছিল। ওদেরকে খুব ভালো লাগত একসঙ্গে। কেমিস্ট্রি অসাধারণ। আমার তো গানটা দারুণ লেগেছিল। কী সেনসুয়াস, কিন্তু ভালগার নয়। এরপর প্রিয়াঙ্কা গেল ওয়ার্ল্ড ট্যুরে, জানি না মাঝে কী হল।

এবি

Link copied!