Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাজি ধরলেন রাজ-পরী!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ৫, ২০২২, ১২:৫৮ এএম


বাজি ধরলেন রাজ-পরী!

বর্তমান সময়ের আলোচিত জুটি পরীমণি ও রাজ। তাদের বিয়ের পর প্রথম বিদেশযাত্রা কোথায় হবে— তা নির্ধারণ করবে এবারের বিশ্বকাপ। পরীর মতে, তার প্রিয় দল আর্জেন্টিনা কাপ জিতলে ঘুরতে যাবেন মেসির দেশ আর্জেন্টিনায়। অপরদিকে এবারের বিশ্বকাপে ব্রাজিলের জয় হলেই ইউরোপ ভ্রমণে যাবেন তারা।

গত শুক্রবার ব্রাজিলের খেলা শুরুর পূর্বে চট্টগ্রামের একটি হোটেলে আড্ডায় এ কথা জানান পরী-রাজ দম্পত্তি। ভক্তরা ইতোমধ্যেই জেনে গেছেন পরীমণির পছন্দের দল আর্জেন্টিনা। আর এ দলের মেসিকে তার ভীষণ পছন্দ।

অন্যদিকে স্বামী চিত্রনায়ক শরীফুল রাজের পছন্দের দল ব্রাজিল। যদিও ব্রাজিল সাপোর্ট করলেও মাঝে মাঝে পরীর জন্য তাকে গায়ে আর্জেন্টিনার জার্সিও পরতে দেখা গেছে। এবার পছন্দের দলের বিশ্বকাপ খেলা নিয়ে এ তারকা দম্পতি বাজি ধরেছেন। বাজি ধরার কারণে টান টান উত্তেজনার এ খেলা যেন আরও উন্মাদনা তৈরি করেছে এ জুটির মধ্যে।

গত শুক্রবার রাতে চট্টগ্রামে অবস্থানকালে রাজ ও পরী বলেন, এবারের বিশ্বকাপে যদি ব্রাজিল জিতে যায়, তবে রাজ পরীকে নিয়ে যাবেন ইউরোপে। আর পরী বাজি ধরেছেন, যদি আর্জেন্টিনা বিশ্বকাপে জিতে যায়, তবে পরী রাজের সঙ্গে যাবেন মেসির শহর আর্জেন্টিনায়।

তবে সমস্যা হলো গত শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় খেলায় ব্রাজিল হেরে গেছে এবং সুপার সিক্সটিনে ঠাঁই পেয়েছে। খেলা তাই এখনও শেষ হয়নি বলেই মনে করছেন ব্রাজিল সাপোর্টার রাজ। যেহেতু বিশ্বকাপ ফুটবলে যে কোনো সময় যে কোনো অঘটন ঘটে যেতে পারে, তাই এখন রাজ-পরীর বাজিতে কে জিতবেন— তা শুধু বিশ্বকাপ খেলা শেষ হলেই বোঝা যাবে।

 

Link copied!