Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ভয়ে পোস্ট মুছে ফেললেন শিরিন শিলা, পরীমণি বললেন ‍‍‘অসত্য‍‍’

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ৫, ২০২৩, ০৩:৪৩ পিএম


ভয়ে পোস্ট মুছে ফেললেন শিরিন শিলা, পরীমণি বললেন ‍‍‘অসত্য‍‍’

যখন রাজ-পরী ঘটনাটি শীতল হওয়া শুরু হয় ঠিক তখনই নতুন আলোচনার সৃষ্টি হয় নায়িকা শিরিন শিলার একটি স্ক্রীণশর্ট। নতুন মোড় নেয় অন্যদিকে। যেখানে পরীমণিকে নিয়ে এই নায়িকা একটি পোস্ট দেন। লিখেন ‍‍‘অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও, কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।‍‍

তার এই পোস্ট থেকে জানা যায়, রাজের ঘরে ফিরে গেছেন পরীমনি। তাদের মান-অভিমানের সমাপ্তি ঘটেছে। ঘটনার সত্যাসত্য নিয়ে তখন কিছু জানা না গেলেও পরে যোগাযোগ করা হয় পরীমনির সঙ্গে।

তবে পরীমণি বিষয়টি সম্পূর্ণ অসত্য বলে দাবি করেন ঘটনা যে সত্যিই অসত্য তা বোঝা যায় একটু পরেই- দেখা যায়, ভয়ে নিজের টাইমলাইন থেকে সেই পোস্ট মুছে ফেলেছেন শিরিন শিলা। রিপোর্টটি লেখা পর্যন্ত পেজ থেকে পোস্ট মুছে ফেললেও রয়ে গেছে তার নিজস্ব আইডিতে। তবে সেই পোস্টের স্ক্রিনশট ঘুরে বেড়াচ্ছে সোশালে। 

 

সেখানে দেখা যায়, তিনি পরী, রাজ ও রজ্যর সাথে কনভারসেশনে আছেন। সেই সাথে তিনি ভিডিওকলের কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। 

এর আগেও ক্যাসিনো কাণ্ডে আরমানের থেকে টাকা আত্মসাৎ এর খবর উঠে শিরিন শিলার নামে। তবে একাধিক বিশ্বস্তসূত্রে ঘটনার সত্যতা স্বীকার পাওয়া গেলেও তা স্বীকার করতে দেখা যায়নি এই নায়িকাকে। 

 

Link copied!