Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শ্রীলেখার নায়ক ফেরদৌস

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৭, ২০২৩, ০৭:২২ পিএম


শ্রীলেখার নায়ক ফেরদৌস

নিজের নির্মিত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে কলকাতা থেকে গত রবিবার (১৫ জানুয়ারি) ঢাকায় এসেছেন শ্রীলেখা। ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সোমবার (১৬ জানুয়ারি) বিকেল পাঁচটায় এটি প্রদর্শীত হয়েছে। তার আগে শ্রীলেখা অংশ নেন নারী নির্মাতাদের নিয়ে আয়োজিত একটি কনফারেন্সে বাংলাদেশের হিরো ফেরদৌসের সাথে জুটি বেঁধে কাজ করার কথাই শোনা যায় তার মুখে।

এসময় দীর্ঘদিনের বন্ধু চিত্রনায়ক ফেরদৌস সম্পর্কে জানতে চাইলে শ্রীলেখা বলেন, ফেরদৌসের সাথে একটি বাংলা ছবি করতে যাচ্ছি। ফেব্রুয়ারিতেই শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। তবে প্রযোজক-পরিচালক যেহেতু আনুষ্ঠানিকভাবে ছবিটি নিয়ে ঘোষণা দিবেন, আমি এরবেশি বলতে চাইছি না।

প্রায় দুই যুগ আগে প্রথমবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেতা ফেরদৌস ও কলকাতার শ্রীলেখা মিত্রকে। বাসু চ্যাটার্জীর ‘হঠাৎ বৃষ্টি’ ছবির নায়ক-নায়িকা ফেরদৌস-প্রিয়াঙ্কা হলেও শ্রীলেখার সাথে ফেরদৌসের গল্পটিও দাগ কেটে আছে দর্শকের মনে! এছাড়াও ‘হঠাৎ বৃষ্টি’র প্রায় ২৫ বছর পর ‘অজিত’ ও ‘প্রীতি’কে নিয়ে হচ্ছে সিনেমা। এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত শ্রীলেখা মিত্র। তবে নির্মিতব্য ছবিটি নিয়ে মুখ খুলতে একেবারেই নারাজ এই অভিনেত্রী।

Link copied!