Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাখি সাওয়ান্তকে বিয়ে করে বিপাকে স্বামী আদিল খান!

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৩:৩৭ পিএম


রাখি সাওয়ান্তকে বিয়ে করে বিপাকে স্বামী আদিল খান!

বিপদ যেন কাটছেই না রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানির। রাখির পক্ষ থেকে আনা একাধিক অভিযোগের জেরে ১৪ দিনের জেল হেফাজতের মাঝেই নতুন করে বিতর্কে জড়ালেন তিনি। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করল এক ইরানি তরুণী। তবে অনেকের ভাষ্যে নিজেকে ভাইরাল করতে নয় বরং হিন্দু-মুসলিমের প্রেম, বিয়ের কারণেই এমনটি হচ্ছে। সামনে আরও বড় বিপদের আশঙ্কা রয়েছে স্বামী আদিল খান দুরানির! আবার বেশি চালাকি আর অভিশাপের কারণও জানান কেউ কেউ।

এদিকে বিচার বিভাগীয় হেফাজতে থাকাকালীনই জামিন অযোগ্য ধারায় আদিলের বিরুদ্ধে এফআইআর রুজু করেছে পুলিশ। ভারতীয় দ-বিধির ৩৭৬, ৪১৭, ৪২০,৫০৪ এবং ৫০৬ ধারা অনুসারে আদিলের বিরুদ্ধে নালিশ দিয়েছেন নির্যাতিতা।

তরুণীর অভিযোগ, ভারতের মহীশূরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আদিল তাকে লাগাতার ধর্ষণ করেছেন। এমনকি বেশ কয়েকদিন একসঙ্গে থেকেছেন তারা। পাঁচ মাস আগে বিয়ের কথা বলায় তা নাকচ করে আদিল জানান ‘এমন অনেক মেয়ের সঙ্গেই আমার সম্পর্ক রয়েছে’। এরপর ঘনিষ্ঠ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে তাকে মুখ বন্ধ করে রাখতে বলেন তিনি।

এদিকে চলতি বছরের জানুয়ারি মাসে আদিলের বিবাহিতা স্ত্রী বলে দাবি করেন রাখি। তার সঙ্গে প্রকাশ্যে বিয়ের ছবি এনে রাখি জানান, তার নিজ ধর্ম বদলে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি। তবে বিভিন্ন কারণে তাদের দাম্পত্য জীবনের কলহ যেন থামছিলই না। তাই তার বিরুদ্ধে অভিযোগ করেন রাখি। সেই অভিযোগের ভিত্তিতেই ৭ ফেব্রুয়ারি গ্রেপ্তার হন আদিল। 

ভারতীয় সংবাদ মাধ্যমে রাখি জানান, ‘আমাকে ঠকিয়েছে আদিল, ওর প্রথম বিয়ের কার্ড, ডিভোর্স পেপারসহ সব কিছুই আমার হাতে এসেছে’।

উল্লেখ্য, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় হয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। পরে সেই বছরের জুন মাসে নতুন গাড়ি কেনার কথা বলে ওই অ্যাকাউন্ট থেকে ১.৫ কোটি টাকা তুলে নেন আদিল। তবে সেই টাকা রাখিকে এখনও ফেরত দেননি তিনি।
 

Link copied!