Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

কাকে দুষলেন বুবলি; করবেন মামলা!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ১০:৪৯ পিএম


কাকে দুষলেন বুবলি; করবেন মামলা!

দেশিও চলচ্চিত্রের নায়িকা বুবলি। শাকিব খানের বিপরীতে সংবাদ পাঠিকা থেকে নায়িকা হবার গল্প তারই প্রথম। নায়িকা হবার পাশাপাশি গোপনে এই নায়কের সাথে বিয়েও করেছেন তিনি। নিয়েছেন ফুটফুটে একটি ছেলে সন্তানও।

এরআগে শাকিব খানের বউ হিসেবে স্বীকৃতি পায় আরেক নায়িকা অপু বিশ্বাস। সেই নায়িকার কোলেও রয়েছে আরেক ছেলে সন্তান। নায়ক শাকিব খানের আগের ঘরে বউ থাকা সত্ত্বেও দ্বিতীয় বিয়েতে রাজি হন নায়িকা বুবলি। এরপর থেকেই শুরু হয় নানা দ্বিধাদণ্ড আর শুনতে হয় নায়িকা অপুু বিশ্বাসের নানান কটুকথা।

বর্তমানে নায়ক শাকিব খানের সাথে নতুন করে সখ্যতা তৈরী হয়েছে অপু বিশ্বাসের। সংসারও তৈরী হতে চলছে খুব শীঘ্রই। সম্প্রতি চলচ্চিত্রের আরেক নায়িকার রেস ধরে বুবলির সাথে স্বামী শাকিব খানের সাথে সর্ম্পকে পড়েছে ভাটা। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নানান ধরনের গসিপ। আর তাতেই খেপেছেন এ নায়িকা বুবলি।

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) সকল বিষয়ে নিজের ফেসবুক পেজে দিয়েছেন লম্বা বার্তা। তাতে এই নায়িকা লিখেছেন, ‍‍`আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই কারো নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইংগিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার বা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্হা গ্রহন করবো, কারন আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।

কিছুদিন পর পর যে ব্যক্তি এসব নোংরা খেলা শুরু করে বা যাদের কে দিয়ে করায় তাদের সমস্ত কিছু সোশাল মিডিয়া, পত্রিকা এবং ইউটিউবে রয়েছে যা ডকুমেন্ট হিসেবে যথেষ্ট এসবের বিরুদ্ধে ব্যবস্হা নিতে।

এসব নোংরামী পাত্তা দেবার রুচি থাকেনা বলেই কথা বলা হয়না কিন্তু চুপ থাকাকে যদি সে বা তারা সুযোগ পাওয়া মনে করে তাহলে তা হবে তাদের চরম ভুল...
আশেপাশে হাজার কিছু হলেও দিন শেষে আমাকে নিয়েই এসব ব্যক্তির ব্যস্ততা এমনকি নাওয়া খাওয়া সব থাকে আমার চিন্তায়...এদেরকে রেসপন্স করতেও রুচিতে বাঁধে..

আর হ্যা! আমার পারিবারিক শিক্ষা আমাকে কখনই দুমুখো সাপের আচরন করতে শেখায় নি, সুবিধাবাদী হতে শেখায়নি, ধর্ম নিয়ে একেক বার একেক মিথ্যা কথা বলে সাধারন জনগনের আবেগ নিয়ে খেলা করে বোকা বানাতে শেখায় নি , গিরগিটির মত রং বদলাতে শেখায়নি, কাউকে ছুরি মেরে পরক্ষনেই নিজের কোনো সুবিধা হবে ভেবে সেই ছুরি মারা জায়গায় ব্যান্ডেজ করতে শেখায় নি।

বিভিন্ন মানুষকে নিয়ে নানান টক শো তে অপমান করে কথা বলে নির্লজ্জের মত হাসতে শেখায়নি, মানুষকে অসম্মান করতে শেখায়নি, হিংসামী শেখায়নি, কাউকে মিথ্যা অপবাদ দিতে শেখায়নি, কাউকে নানান অপমান করে আবার নিজের স্বার্থে সময় বুঝে প্রশংসা করতে করতে মুখে ফেনা তুলতে শেখায় নি, বাস্তব জীবনেও অভিনয় করতে শেখায়নি,তাই আমি হয়তো আপনাদের অনেকের সাথে ইনিয়ে বিনিয়ে নাটক করতে পারিনা ..

কিন্তু আমি এসব না শিখতে পারার জন্য গর্বিত.. কারন এসব যে পারে সে অনায়েসেই লিজেন্ড শাবানা ম্যাম এর মত এতো সিনিয়র ব্যক্তিত্ব নিয়ে অপমান জনক বেফাঁস মন্তব্য করে বসতে পারে, কঠোর পরিশ্রম করে নিজের মত এগিয়া যাওয়া নুসরাত ফারিয়া কে নিয়ে অপমান করে কথা বলে মুখটাকে বিশ্রী করে ব্যঙ্গ করতে পারে, ভালো মনের মানুষ বর্ষা আপুকে নিয়ে অপমান জনক কথা বলতে পারে, মাস্টারমেকার পরিচালক শ্রদ্ধেয় মালেক আফসারী স্যার কে নিয়ে অপমান করে কথা বলতে পারে যা কিনা রীতিমত তার পারিবারিক শিক্ষাকেই উপস্হাপন করে, এজন্যই বলে ব্যবহারই বংশের পরিচয়..

কত বাজে নিচু মানসিকতার হলে সে একজন নিষ্পাপ বাচ্চাকেও কটুক্তি করতে ছাড়েনি, কিছুদিন আগে ইংগিতপূর্ণ ভাবে আমার সন্তানকে নিয়ে ক্যামেরার সামনে বাদরের মত মুখ ভেংচি কেটে বাজে মন্তব্য করতে ছাড়েনি..

আমি মা হিসেবে ভালোবেসে আমার সন্তানকে নিয়ে কি করবো বা আমার সন্তানের ভালোর জন্য কি করবো সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত ব্যাপার, who the hell are you to talk about that ?

সারাক্ষন নানান মিথ্যা বানোয়াট উস্কানীমুলক ব্যক্তি বিষয়ে কথা বলে অথচ পরে আবার বলবে সে ব্যক্তি বিষয়ে কথা বলেনা, সারাক্ষন মানুষকে ছোট করে কথা বলবে কিন্তু পরে বলবে সে মানুষকে ছোট করে কথা বলেনা!

How weird !
একেক সময় একেক রং ধারন করে মানুষকে ধোঁকা দেয়ার নগ্ন খেলা এসব বহুরুপী cheap mentality’র ব্যক্তিই পারে...
Shame!

বুবলিকে বর্তমানে এফডিসিতে পরিচালক সাইফ চন্দনের ‍‍`লোকাল‍‍` সিনেমার শুটিং করতে দেখা গেছে। ছবিটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবার কথা রয়েছে। 

Link copied!