Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

অভিনয় রক্তে মিশে গেছে: রোদেলা মির্জা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৬:৩৯ পিএম


অভিনয় রক্তে মিশে গেছে: রোদেলা মির্জা

ছোট পর্দার তরুণ প্রজন্মের অভিনেত্রী রোদেলা মির্জা। শোবিজে পা রাখেন ২০১৬ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। এরপর কাজ করেন মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘বিয়ের আগে ও বিয়ের পরে’ একটি একক নাটকে। এই নাটকের মাধ্যমেই প্রথমবার নাটকে কাজে করেন তিনি। এরপর বেশকিছু ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি।

সম্প্রতি রোদেলা বেশকিছু নাটকের কাজ শেষ করেছেন। সর্বশেষ ‘আয়না কাহিনি’ শিরোনামের একটি নাটকে কাজ করেছেন তিনি। এতে জুটি হয়েছেন সবুজ আশরাফ সুপ্তর বিপরীতে। এটি নির্মাণ করেছেন আলমগীর সাগর।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, কাল্পনিক একটি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। আয়না ঘিরেই নাটকের গল্প এগিয়ে যাবে। গল্পটি থ্রিলার জনরার। আয়নার মাধ্যমে মানুষের ভেতরের রুপ দেখানো হয়। ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা। তবে গল্পে চমক আছে। সেই চমক জানতে নাটকটি দেখার জন্য অপেক্ষা করতে হবে। আশা করছি, ভিন্ন ঘরানার এই নাটকটি দর্শকদের পছন্দ হবে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবুসহ আরো অনেকে। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে।

অভিনয় নিয়ে এই অভিনেত্রীর ভাষ্য, আমি মনে হয় অভিনয়ের জন্যই জন্মেছি। অভিনয় রক্তে মিশে গেছে। অভিনয় এখন নেশায় পরিণত হয়েছে। এই মাধ্যমে নিজেকে একটা ব্র্যান্ড হিসেবে তৈরি করতে চাই। এখন থেকেই বেছে বেছে কাজ করছি। কাজ দিয়েই মানুষের মধ্যে বেঁচে থাকার একটা আলাদা প্রশান্তি কাজ করে। এজন্যই অভিনয় বেছে নেয়া।

রোদেলা মির্জা অভিনীত উল্লেখযোগ্য ধারাবাহিক নাটক হচ্ছে ‘খলনায়ক’ ও ‘চান বিরিয়ানি’ এবং একক নাটকের মধ্যে রয়েছে ‘ক্রেজি সাপোর্টার’, ‘নোয়াখাইল্লা বয়ফ্রেন্ড’ ইত্যাদি। এছাড়াও কাজ করেছেন টিভিসি ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট এবং ম্যাগাজিনে।

কেএস 

Link copied!