community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

গ্রেফতার হননি শাকিব খান, দাবি অষ্ট্রেলিয়ান আইনজীবীর

সাংস্কৃতিক প্রতিবেদকঃ

সাংস্কৃতিক প্রতিবেদকঃ

মার্চ ২১, ২০২৩, ০৯:০৫ পিএম


গ্রেফতার হননি শাকিব খান, দাবি অষ্ট্রেলিয়ান আইনজীবীর

দেশের এখন টক অফ দ্যা কান্ট্রি বাংলাদেশের সুপার স্টার শাকিব খান। সাত বছর আগের ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমা নিয়ে বড়সড় বিপাকে পড়েছেন ঢালিউড ভাইজান শাকিব খান। বাধ্য হয়ে থানা থেকে ডিবি কার্যালয়েও যেতে হয়েছে তাকে। কথিত প্রযোজক রহমত উল্লাহর বিভিন্ন অভিযোগে যখন শাকিব খানের কপালে চিন্তা ভাঁজ, ঠিক তখনই মুখ খুলেছেন অভিনেতার অস্ট্রেলিয়ান আইনজীবী উপল আমিন।

সোমবার (২০ মার্চ) অস্ট্রেলিয়া থেকে ভিডিও বার্তা দিয়েছেন উপল আমিন। ৩ মিনিট ২৪ সেকেন্ডের বার্তায় তিনি তুলে ধরেছেন বিভিন্ন বিষয়। পাশাপাশি জানিয়েছেন, শাকিব খানের বিরুদ্ধে আনা রহমত উল্লাহর অভিযোগ মিথ্যা।

ভিডিওর শুরুতে উপল আমিন বলেন, ‘অভিযোগ তো মানুষ করতেই পারে। কিন্তু বিষয়টা হচ্ছে, অভিযোগ করার পর কী হয়েছিল, নারী সহপ্রযোজক ও রহমত উল্লাহ শাকিব খানের বিরুদ্ধে যে অভিযোগ দিয়েছিল সিডনি অস্ট্রেলিয়াতে, এই বিষয় তো শাকিব খান অস্বীকার করেননি। এই যে রহমত উল্লাহ মিডিয়ার কাছে এসে বলছেন, শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়েছিল। তার নামে মামলা করা হয়েছিল। তিনি নাকি দুবার অস্ট্রেলিয়াতে মামলা থেকে পালিয়ে গিয়েছিলেন।’

উপল আমিন জানান, অস্ট্রেলিয়ার সিডনির সেন্ট জর্জ গোয়েন্দা কার্যালয়ের বিভাগীয় প্রধানের সঙ্গে কথা বলেছেন তিনি। গোয়েন্দা শাখার কর্মকর্তা মাইকেল বাগ তাকে শাকিব খানের ব্যাপারে চারটি বিষয় নিশ্চিত করেছেন।

উপল আমিনের দাবি, অস্ট্রেলিয়ায় শাকিব খান গ্রেফতার হননি। অস্ট্রেলিয়ান এ আইনজীবী ভাষ্য, ‘আমার ক্লায়েন্ট শাকিব খান ২০১৬ সালে অস্ট্রেলিয়ায় এসেছিলেন এবং ২০১৮ সালেও এসেছিলেন। অস্ট্রেলিয়ায় কোনোবারই তাকে গ্রেফতার করা হয়নি। তিনি কখনও পালিয়ে যাননি। আমি অস্ট্রেলিয়া থেকে আপনাদের যা বলছি, এটা সম্পূর্ণ অস্ট্রেলিয়ার আইনের ভিত্তিতে কথা বললাম। আমার ক্লায়েন্ট শাকিব খান নির্দোষ- এ ব্যাপারে আমি একটা কনফার্মেশন লেটার পাব অস্ট্রেলিয়ান পুলিশ অথরিটির কাছ থেকে এবং সেটাও আপনাদের দেখাব। রহমত উল্লাহ যে অভিযোগ করেছেন, এটা সম্পূর্ণ মিথ্যা। তার উচিত, এই অভিযোগগুলো প্রত্যাহার করা।’

সোহাগ/আরএস

 

Link copied!