Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ঈদে জ্বীন নিয়ে আসছে সজল-পুজা চেরী

বিনোদন প্রতিবেদকঃ

বিনোদন প্রতিবেদকঃ

মার্চ ২৮, ২০২৩, ০৬:৩৩ পিএম


ঈদে জ্বীন নিয়ে আসছে সজল-পুজা চেরী

জাজের সাথে মান-অভিমানের ইতি টেনেছেন পুজা চেরি। শাকিব খানের সিনেমা  থেকে ছিটিকে পরলেও জাজের প্রেমে বুদ হয়ে জনপ্রিয় অভিনেতা সজলের সাথে জুটিবদ্ধ হয়ে এই ঈদে আসছে জ্বীন নিয়ে।

অন্যদিকে বিজ্ঞাপন ও নাটকে অভিনেতা সজলের ক্যারিয়ার প্রায় ২২ বছর! এই লম্বা সময়ে তিনি ছোটপর্দায় দাপিয়ে কাজ করেছেন, পেয়েছেন তুমুল জনপ্রিয়তা।

সিনেমাও করেছেন এই তারকা। তার অভিনীত ‘রান আউট’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। আট বছর আগে মুক্তি পাওয়া সেই ছবিতে গতানুগতিক ধারার বাইরে থ্রিলার সাসপেন্সে উন্নত স্বাদ পেয়েছিলেন দর্শক। নতুন করে আবার বড়পর্দায় আসছেন এই ঈদে মুক্তিপ্রাপ্ত ছবি  ‘জ্বীন’নিয়ে।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত, অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী পরিচালিত এ ছবিতে সজলের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরী। আর এর মাধ্যমে বড় পর্দার দর্শকরা দেখতে পাবেন সজল-পূজার নয়া কেমিস্ট্রি!

সজল আরও জানান, ক্যারিয়ারের শুরু থেকে তিনি নাদের চৌধুরীর কাছ থেকে নির্দেশনা ও কাজ করলেও এই প্রথম তার নির্মাণে সিনেমা করছি।

সজল বলেন, ‘জ্বীন’-এর গল্পটা আমাকে ভীষণভাবে স্পর্শ করেছে। কাজটি নিয়ে আমার উদ্দেশ্য শুরু থেকে সৎ। ঈদে দর্শকরা দেখতে পারবেন। জ্বীনের গল্প নির্মাণ দুটোই ভালো। এখানে হাসি আনন্দ কান্না ভয় রোমান্স সবকিছু আছে। বিশ্বাস রেখে বলতে চাচ্ছি, জ্বীন দেখতে হলে আসুন। ভালো লাগবে।

সজল আরও বলেন, সিনেমায় আমরা এখন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। সেখান থেকে বের হতে আমরা বিভিন্ন চেষ্টা করছি। এজন্য আমাদের প্রত্যেকের ভালো কাজগুলোকে সাপোর্ট করা দরকার। 

ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন রোশান, মুন, সুজাতা প্রমুখ। এরইমধ্যে ১ মিনিটের টিজার প্রকাশ করেছে জাজ মাল্টিমিডিয়া।

সোহাগ/আরএস

Link copied!