Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

রণবীর ও ক্যাটরিনার বিচ্ছেদের কারণ জানা গেল

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

এপ্রিল ১৫, ২০২৩, ০৭:৪৬ পিএম


রণবীর ও ক্যাটরিনার বিচ্ছেদের কারণ জানা গেল

দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। যদিও সেই সম্পর্ক তিক্ত হয়ে এক সময় ভেঙে যায়। তবে সেই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ নতুন করে জানা গেল।
এখন তারা দুজনেই বিয়ে করে সুখী দাম্পত্যজীবন কাটাচ্ছেন। রণবীর বিয়ে করেছেন অভিনেত্রী আলিয়া ভাটকে। মেয়ে রাহাকে নিয়ে সুখী দাম্পত্যজীবন তাদের। অন্যদিকে ক্যাটরিনা এখন ভিকি কৌশলের স্ত্রী।

সম্পর্ক ভাঙার পর বন্ধুদের পাশে পেয়েছিলেন ক্যাটরিনা। রণবীরের সঙ্গে বিচ্ছেদে কোনো আক্ষেপ নেই বলেই জানান তিনি। ক্যাটরিনার দাবি, অভিজ্ঞতা তাকে পরিণত করেছে।

তবে সম্প্রতি রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরের একটি ধোঁয়াশাপূর্ণ পোস্ট ঘিরে আবার ক্যাটরিনা-রণবীরের পুরনো সম্পর্ক নিয়ে কথা শুরু হয়েছে। তার কথার পাল্টা জবাব দিয়েছেন ক্যাটরিনার মাও। ছেলেমেয়ের অতীত সম্পর্ক নিয়ে বাগ্যুদ্ধ পৌঁছেছিল চরমে। পরোক্ষভাবেই সমাজমাধ্যমে পরস্পরকে তীর ছুড়ছিলেন ক্যাটরিনার মা সুজ়ান টারকোট এবং রণবীরের মা নীতু কাপুর।

সম্প্রতি সেই লড়াইয়ে দাড়ি টানলেন সুজ়ান। নিজের ভাইরাল পোস্টের ওপর একটি নতুন বিবৃতি যোগ করে লিখলেন, কারও উদ্দেশে কিছু বলিনি। কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা অবশ্য তাদের সম্পর্কের ভাঙন নিয়ে কিছু কথা বলেছিলেন। জানিয়েছিলেন, যা-ই হয়ে থাকুক, পরস্পরকে এখনও সম্মান করেন তারা এবং এটি বদলাবে না। অভিনত্রীর কথায়, ‘আমি অনুভব করেছি, আমার জীবনটা খোলা পাতার মতো হওয়ায় বেশি ক্ষতবিক্ষত হয়েছি।

কিন্তু দিনের শেষে আমরা দু’জনেই সমান যন্ত্রণা পেয়েছি। ক্যাটরিনা এখন ব্যস্ত ‘টাইগার ৩’ ছবির কাজে। এই ছবিতে তিনি সালমান খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন বহু বছর পরে। অন্যদিকে তার প্রাক্তন রণবীরের হাতেও অনেক কাজ। ‘ব্রহ্মাস্ত্র ২’-তে অভিনয় করবেন তিনি। ‘অ্যানিম্যাল’ ছবিতে রশ্মিকা মন্দানার সঙ্গেও আছেন ঋষি-তনয়।
সোহাগ বি
 

Link copied!