Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ঈদে আদরের সাথে বুবলী

বিনোদন প্রতিবেদকঃ

বিনোদন প্রতিবেদকঃ

এপ্রিল ১৬, ২০২৩, ০৬:০৮ পিএম


ঈদে আদরের সাথে বুবলী

আসন্ন ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে রয়েছে হাফ ডজনের বেশি সিনেমা। এবার সেই মিছিলে যুক্ত হলো আদর আজাদ ও শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা ‘লোকাল’। সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি আসছে ঈদে দেশজুড়ে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিওপেট্রা ফিল্মস। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

এরই মধ্যে ট্রেলার প্রকাশ করা হয়েছে। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলছে। এখানে আদর-বুবলীকে ভিন্ন লুকে দেখা গেছে। অনেকেই ট্রেইলারটি শেয়ার করে প্রশংসা করেছেন। 
গেল সপ্তাহেই সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘লোকাল’। সিনেমাটি দেখে প্রশংসা করেন সেন্সর বোর্ডের সদস্যরা। রাজনৈতিক থ্রিলার ঘরানার গল্পের ‘লোকাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ ও শবনম বুবলী। 

এটি এ জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে ‘তালাশ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন আদর ও বুবলী। কিন্তু সেটি খুব একটা সারা ফেলতে পারেনি এই জুটি।         
আদর বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে।’
পরিচালক সাইফ চন্দন বলেন, “আমি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। একেবারে প্রান্তিক পর্যায়ের গল্প তুলে আনা হয়েছে এতে। নেতৃত্বের লড়াই এবং এলাকার পলিটিকস নিয়ে তৈরি হয়েছে ‘লোকাল’ সিনেমাটি। ‘লোকাল’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।

সোহাগ বি
 

Link copied!