community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

সিনেমা হলে মুক্তি পেল ‘সুজন মাঝি’ ওটিটিতে ‘পাফ ড্যাডি’

আমার সংবাদ ধর্ম ডেস্ক

সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৬:২৩ পিএম


সিনেমা হলে মুক্তি পেল ‘সুজন মাঝি’ ওটিটিতে ‘পাফ ড্যাডি’

ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণির অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে রহস্যে ঘেরা এই সিনেমাটি।

অদৃশ্য এক শক্তির ছোঁয়া, আধ্যাত্মিক ও বাস্তবতার সমন্বয়ে নির্মিত হয়েছে ‘পাফ ড্যাডি’। এতে পরীমণিকে দেখা যায় উঠতি নায়িকার চরিত্রে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হন!

অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যে নির্বাচনের আগে নমিনেশন কিনতে ‘পাফ ড্যাডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকাই নয়, ‘পাফ ড্যাডি’র রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে?

সহীদ উন নবী’র পরিচালনায় তারকা বহুল এই ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছেন, আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদসহ অনেকে।

থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর গল্পে নির্মিত ‘পাফ ড্যাডি’ ২০ টাকা দিয়ে সাবক্রাইব করে দর্শকদের উপভোগ করতে হবে।

অন্যদিকে ফেরদৌস ও নিপুণ অভিনীত দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত দেশীয় ছবি ‘সুজন মাঝি’ মুক্তি পেয়েছে দেশের ১৯টি সিনেমা হলে।

এ বিষয়ে নির্মাতা ঝন্টু বলেন, সুজন মাঝি গ্রামের গল্প। আমি মনে করি গ্রামের ছবিই মানুষ বেশি দেখে। এর প্রমাণও অতীতে দেখা গেছে। আমি আশা করি, ছবিটি বাংলাদেশের সবার ভালো লাগবে।এটা মানুষের পছন্দের জন্য বানিয়েছি, কোনো পুরস্কারের জন্য বানাইনি।

আরএস

Link copied!