Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

পুরস্কার পেয়ে কণ্ঠশিল্পী আনিসার অনুভূতি কেমন

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৯, ২০২৪, ০৩:২১ পিএম


পুরস্কার পেয়ে কণ্ঠশিল্পী আনিসার অনুভূতি কেমন
ছবি: সংগৃহীত

‍‍`স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চলচ্চিত্র ও পর্যটন শিল্পের ভূমিকা আলোচনা সভা‍‍`-য় পুরস্কার পেলেন তরুণ প্রজন্মের সাড়া জাগানো গায়িকা আনিসা তালুকদার। পুরস্কার পেয়ে সংগঠন ও ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ শিল্পী।

শুক্রবার ( ২৬ জনুয়ারি) গায়িকা হিসেবে নিজের পেশাগত উৎকর্ষতার এ স্বীকৃতি পান আনিসা। ওইদিন বিকেল ৫টা ৩০ মিনিটে আলোচনা সভা শেষে গ্লোবাল স্টার কমিউনিকেশন আয়োজিত পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কাজের স্বীকৃতি পান তরুণ এ কণ্ঠশিল্পী।

জানা গেছে, একই অনুষ্ঠানে আজীবন সন্মাননা পেয়েছেন প্রখ্যাত অভিনেত্রী দিলারা জামান। এছাড়াও পুরস্কৃত হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মডেল ও চিত্রনায়িকা নিপুণ, কামরুন নাহার শাহনুর, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা, সাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টু , কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় আনিসা বলেন, যেকোনো পুরস্কার একজন শিল্পীর জন্য আনন্দের এবং সম্মানের। এ পুরস্কার পেশাগত সাফল্যের স্বীকৃতি। আমি এই পুরস্কার পেয়ে গর্বিত বোধ করছি। সংগঠনের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতার পাশাপাশি আমার শ্রোতাদের প্রতি দায়িত্ব বাড়িয়ে দিয়েছে এ পুরস্কার। ক্যারিয়ারে এই পুরস্কার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, সাবেক সেনা প্রধান হারুন অর রশীদ বীরপ্রতীক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন।

বিউ

Link copied!