Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

এবার সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে গান গাইলেন ফিরোজ প্লাবন

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৮:৩৭ পিএম


এবার সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে গান গাইলেন ফিরোজ প্লাবন

এবার সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে গান গেয়ে আলোচনায় আসলেন সঙ্গীত পরিচালক ও কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র (ডাব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়া আঞ্চলিক অফিসের পরিচালক হিসেবে নিয়োগ লাভ করায় সায়মা ওয়াজেদ পুতুলকে গানে গানে অভিনন্দন জানিয়েছেন এই কন্ঠশিল্পী। 

গানটির শিরোনাম ‍‍`বাংলাদেশের ফুল,সায়মা ওয়াজেদ পুতুল‍‍`। গানটি লিখেছেন ও সুর, সঙ্গীত করেছেন ফিরোজ প্লাবন নিজেই। কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন জানিয়েছেন পহেলা ফেব্রুয়ারী গানটি কন্ঠমেলা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। 

অন্যদিকে, সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় সর্বোচ্চ গান করেছেন ফিরোজ প্লাবন। আগের মতোই গত সংসদ নির্বাচনেও নৌকা মার্কার প্রচারণার জন্য অনেক গান তৈরি করেছেন ফিরোজ প্লাবন। নৌকার অনেক প্রার্থীর জন্য গান করার পাশাপাশি অন্যদের জন্যেও গান তৈরি করে শ্রতাদের মন জয় করেছেন কণ্ঠশিল্পি ফিরোজ প্লাবন। 

এরমধ্যে উল্লেখ্যযোগ্য, বারবার দরকার শেখ হাসিনার সরকার, শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য, শেখ হাসিনার সালাম নিন নৌকায় ভোট দিন, নৌকা মার্কার হবে জয়,মার্কা আছে,ও আমার খালাগো, পদ্মা সেতু উদ্বোধনে খুশির বন্যা। 

ফিরোজ প্লাবন বলেন, সায়মা ওয়াজেদ পুতুল আপা বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র (ডাব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়া আঞ্চলিক অফিসের পরিচালক হিসেবে নিয়োগ লাভ করেছে এটা আমাদের জন্য অত্যান্ত গর্বের। আমি একজন বাঙালি হিসেবে সেই গর্ববোধ থেকে গানটি করেছি,আশা করছি গানটি সবার ভালোবাসা কুড়াবে। 

তিনি আরো বলেন, আমার গানগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। ইউটিউব, ফেসবুক ও টিকটকে, নিজের ভালোলাগা থেকে দেশের গান ও  নৌকার গান করে থাকি। বাংলাদেশের আমিই প্রথম নৌকা মার্কার গানের ট্রেন্ড শুরু করি। স্মার্ট  বাংলার  রূপকার  শেখ হাসিনা এই নিয়ে একটি গানের ব্যাপক পরিকল্পনা রয়েছে। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

এইচআর

Link copied!