Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সীমান্তে আতঙ্ক

মিয়ানমার থেকে ছোড়া গুলিতে ভাঙলো অটোরিকশার গ্লাস

আন্তর্জাতিক ডেস্ক

আন্তর্জাতিক ডেস্ক

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৭:১৮ পিএম


মিয়ানমার থেকে ছোড়া গুলিতে ভাঙলো অটোরিকশার  গ্লাস

গোলাগুলি থামছেই না সীমান্তের ওপারে। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের ওপারে মিয়ানমারের ভেতরে আবারও থেমে থেমে গোলাগুলির শব্দ শোনা গেছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে গোলাগুলির শব্দ শোনা গেছে বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন। এর মধ্যে বিকেলে পৌনে তিনটার দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার উত্তরপাড়া এলাকায় একটি গুলি পড়ে। গুলিতে সিএনজিচালিত একটি অটোরিকশার গ্লাস ভেঙে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গোলাগুলির ঘটনায় সীমান্ত এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিকশাটির চালক মো. আবু তাহের জানান, বিকাল ২টা ৪০মিনিটে তুমব্রু উত্তরপাড়া এলাকায় যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় সীমান্তের ওপারে প্রচণ্ড গোলাগুলির আওয়াজ শোনা যায়। এর মধ্যে হঠাৎ একটি গুলি সিএনজিতে এসে পড়ে। বড় ধরনের ক্ষতি না হলেও গুলিতে যানটির সামনের বড় লুকিং গ্লাস ভেঙে যায় বলে জানান তিনি।

ঘুমধুম পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) মাহাফুজ ইমতিয়াজ ভুঁইয়া জানান, বিকেলে গুলির আওয়াজ শোনা গেছে। তবে সিএনজি ক্ষতিগ্রস্ত হয়েছে কি না এখনো নিশ্চিত করতে বলতে পারছি না। সীমান্ত এলাকায় বিজিবি টহল জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

আরএস

 

Link copied!