Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

ভিটামিন- সি সিরাম ব্যবহারের উপকারিতা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৯, ২০২২, ০৫:৩২ পিএম


ভিটামিন- সি সিরাম ব্যবহারের উপকারিতা

সিরাম অ্যাপ্লিকেশন স্কিন কেয়ারের একটি গুরুত্বপূর্ণ ধাপ। সিরাম ব্যবহারে স্কিন স্মুথ, ময়েশ্চারাইজড  এবং হাইড্রেটেড থাকে। ভিটামিন- সি, ত্বককে পরিবেশের দূষিত পদার্থ এবং ফ্রি রেডিক্যাল থেকে প্রটেক্ট করে। ইথাইল অ্যাসকরবিক অ্যাসিড, হাইলি পটেন্ট যা অক্সিডাইজড না হয়ে খুব সহজেই ত্বকের গভীরে প্রবেশ করতে পারে। তাতে উপাদানটির কার্যকারিতা বেড়ে যায়।

যায়ান এন্ড মাইজার প্রোডাক্টের বিশেষত্ব: 
যায়ান এন্ড মাইজার প্রোডাক্ট গুলো ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণ মুক্ত এবং ১০০% ভেজিটেরিয়ান। এই কারণে আপনার স্কিনের ক্ষতি হয় না এবং প্রধান উপাদান গুলো কার্যকারিতা নিশ্চিত করতে পারে। যায়ান এন্ড  মাইজা ভিটামিন- সি সিরাম সব স্কিন টাইপের জন্য উপযুক্ত, যা ব্যবহারে ত্বকের টোন ও টেক্সচার ইম্প্রুভড হয়। প্রোডাক্টটি হালাল সার্টিফাইড, তাই সবাই নিশ্চিন্তে ব্যাবহার করতে পারবে ।

কেন যায়ান এন্ড  মাইজা ভিটামিন- সি সিরাম ব্যাবহার করবেন?

১) কোলাজেন হল এক ধরণের প্রোটিন, যা আমাদের ত্বককে ফার্ম এবং প্লাম্পি রাখে। বয়সের সাথে এবং ইউভির প্রভাবে ত্বকের কোলাজেন প্রোডাকশন কমে যায়। যার কারণে, ফাইন লাইন্স এবং রিংকেল্স দেখা দেয়। প্রোডাক্টটির প্রধান উপাদান ইথাইল অ্যাসকরবিক অ্যাসিড, ত্বকের গভীরে পৌঁছে কোলাজেন প্রোডাকশন বৃদ্ধি করে।

২)  যায়ান এন্ড  মাইজার ভিটামিন-সি সিরামে আছে কাকাডু প্লাম, ভিটামিন- সি’র সবচেয়ে ভাল সোর্স। কাকাডু প্লাম আপনার ত্বককে একটি কমলার চেয়ে ১০০ গুণ বেশি ভিটামিন- সি প্রোভাইড করতে পারে।

৩) প্রোডাক্টটির আরেকটি উপাদান হল ভিটামিন- এ, যা স্কিনে সহজেই শোষণ হয়ে ডার্ক স্পট, হাইপার পিগমেন্টেশন, এবং ব্রণের দাগ দূর করতে সাহায্য করে। এর পাশাপাশি আমাদের ত্বককে ফোটো ড্যামেজ এবং পরিবেশের দূষিত পদার্থ থেকেও প্রোটেক্ট করে।

৪) সিরামটি অতিরিক্ত মেলানিন প্রোডাকশন নিয়ন্ত্রণে রেখে স্কিন টোনকে ইভেন করে, ডাল-স্কিনকে উজ্জ্বল করে, এবং ত্বককে গ্লোয়ি ও প্রাণবন্ত করে তোলে।

তাই, আপনার ত্বককে প্লাম্পি, গ্লোয়ি ও ইভেন টোনড করে তুলতে নিয়মিত দিনে দুইবার স্কিনকে ক্লিন করে যায়ান এন্ড মাইজা ভিটামিন-সি সিরাম ব্যবহার করুন।

Link copied!