community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

প্রেমিকের খোঁজে তরুণীর বিজ্ঞাপন

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৬:০৭ পিএম


প্রেমিকের খোঁজে তরুণীর বিজ্ঞাপন

মনের মতো প্রেমিক খুঁজছেন ডাচ তরুণী ভেরা ডেকম্যানস। এজন্য দিয়েছেন বিজ্ঞাপন। শর্ত হিসেবে রয়েছে বাকিদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়া। তাহলেই হতে পারবেন সেই ভাগ্যবান পুরুষ। তবে ইতোমধ্যেই এতে সাড়া দিয়েছেন হাজার হাজার মানুষ।

ভেরা ডেকম্যানসের দাবি, তিনি আগে কখনো প্রেমের সম্পর্কে জড়াননি। তাই প্রেম করতে মনের মতো মানুষ খুঁজছেন। এজন্য বিজ্ঞপ্তি দিয়েছেন। বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম পূরণ করতে বলা হয়েছে। আর তাতে অকল্পনীয় সাড়া মিলেছে। এতে ২৪ ঘণ্টায় প্রায় তিন হাজার মানুষ আবেদন করেছেন।

সংবাদমাধ্যম জানিয়েছে, ডেকম্যানস টিকটকে এ সংক্রান্ত বিজ্ঞাপন দেন। আর এতে নির্ধারিত ফরমে রাখা হয় একগাদা প্রশ্ন। যেখানে রয়েছে তাদের কাজ ও প্রেমের সম্পর্কের ইতিহাস নিয়ে নানা কথাও।

২৩ বছর বয়সী এ ডাচ তরুণী বর্তমানে লন্ডনের বাসিন্দা। তিনি বলেন, ‘কিছু মানুষ মনে করে, আমি প্রেমিক নির্বাচনের জন্য আবেদন চেয়েছি—এটা একটা অদ্ভুত ব্যাপার। কিন্তু সামগ্রিকভাবে অনেক প্রার্থীই এতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।’

তার মতে, ২০২৩ সালে ডেটিং করাটা কঠিন। এজন্য আমি ভালো প্রেমিক বা আমার জন্য উপযুক্ত প্রেমিক কে তা জানতে চেয়েছি। আমার কাছে যা আবেদন পড়েছে তা গণনা করা কঠিন। তবে ২৪ ঘণ্টায় তিন হাজারের মতো আবদেন জমা পড়েছে।

ডাচ ওই তরুণী জানান, তিনি ইন্টারনেটে মডেল হিসেবে কাজ করছেন। বর্তমানে তার মাসিক আয় প্রায় ৩ কোটি ৯৫ লাখ ৭২ হাজার ৪৯৬ টাকা (৩ লাখ ৬০ হাজার মার্কিন ডলার)।

বিজ্ঞাপনে ওই তরুণী জ্যোতিষ শাস্ত্রীয় চিহ্ন এবং সাবেক প্রেমিকার সংখ্যা জানতে চেয়েছেন। এ ছাড়া প্রার্থী পূর্ণ সময় চাকরি করেন কি না, কাজের জন্য গাড়ি আছে কিনা, তা–ও জানতে চেয়েছেন। প্রার্থী কার্টুন দেখতে পছন্দ করেন কিনা, এমন উদ্ভট প্রশ্নও আছে ওই আবেদন ফরমে।

ডেকম্যানস নামের ওই তরুণী বলেন, এভাবে স্বপ্নের মানুষের দেখা পেলেও শর্তে কোনো আপস করবেন না তিনি। তার কথায়, ‘আমি সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। এজন্য প্রেমিককে মজার মানুষ ও গানে ভালো রুচি থাকতে হবে এবং নিজে আয় করতে হবে। এ ছাড়া তাকে সৎ, অনুগত ও কার্টুন দেখার মানসিকতা থাকতে হবে।’

ওই তরুণীর প্রেমিক হতে ইচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, তিনি প্রেমিক হতে চান। কিন্তু শর্তে আটকা পড়েছেন তিনি। কারণ হিসেবে তিনি বলেন, তিনি মা-বাবার সঙ্গে থাকেন। তার কেবল দুটি নৌকা আছে কিন্তু কোনো গাড়ি নেই।

আরএস

Link copied!