Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

হিরো আলমের অভিযোগ ভিত্তিহীন: ইসি

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৫:২৪ পিএম


হিরো আলমের অভিযোগ ভিত্তিহীন: ইসি

নির্বাচন নিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলম যে অভিযোগ তুলেছেন তা ভিত্তিহীন।বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচন কমিশন ভবনে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা এ কথা বলেন।

ইসি রাশেদা সুলতানা বলেন, আমরা খোঁজ নিয়ে জেনেছি, হিরো আলম সাহেব নন্দীগ্রামে খুব একটা এজেন্ট দেননি। জেলা প্রশাসকের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি বলেছেন, আমি এবং এসপি সাহেব নিজে কেন্দ্র ভিজিট করেছি। আমরা সেখানে গিয়ে তার কোনো এজেন্ট পাইনি।

রাশেদা সুলতানা আরও বলেন, হিরো আলম বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের নির্দিষ্ট কয়েকটি কেন্দ্রে অনিয়ম হয়েছে বলে উল্লেখ করেছেন। এর কোনো ভিত্তি নেই। পত্রিকায় বিষয়টি আসার পর সকাল থেকে এটা আমলে নিয়ে আমরা কাজ করেছি। এর জন্য বগুড়া জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছি। জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা, থানা নির্বাহী অফিসারের (টিএনও) সঙ্গে প্রধান নির্বাচন কমিশনার নিজে কথা বলেছেন। তারা আমাদের নিশ্চিত করেছেন যে, এ ধরনের কোনো কিছু তাদের কাছে নেই। তাদের রেজাল্ট একদম ১০০ ভাগ সঠিক।

তিনি বলেন, এ বিষয়টি নিয়ে কমিশন আর কোনো তদন্তে যাবে না। আমরা স্যাটিসফায়েড। আমাদের কাছে যে রেজাল্ট শিটগুলো এসেছে, সেগুলো আমরা নিজেরাও ক্যালকুলেট করে দেখেছি। একজন প্রার্থী যখন হেরে যায় তখন নানাভাবে প্রশ্নবিদ্ধ করার প্রবণতা আমাদের দেশে আছে। এটা শুধু হিরো আলম সাহেব না, আমরা যতগুলো নির্বাচন করলাম, সব জায়গায় এ ধরনের প্রবণতা আমরা লক্ষ্য করেছি।

 

Link copied!