Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এক যুবককে জড়িয়ে ফেসবুকে মিথ্যাচার

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৮:১২ পিএম


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এক যুবককে জড়িয়ে ফেসবুকে মিথ্যাচার

বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি’র ত্রিবার্ষিক সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও এক যুবককে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি’র ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য দেয়ার সময় কোনো রকমের অনুমতি ছাড়াই স্টেজে উঠে পড়ে ২৫-২৬ বছর বয়সী এক যুবক। স্টেজে উঠেই ওই যুবক স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে বিচারের ভঙ্গিতে শহীদ আল বোখারী (মহাজাতক) সম্পর্কে বলতে থাকেন, ‘মহাজাতক শহীদ আল বোখারী হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান মুসলমান সবাইকে বিভ্রান্ত করতেছে।’

জানা গেছে, অনুমতি ছাড়াই মন্ত্রীর বক্তব্য প্রদানকালে স্টেজে ওঠায় সম্মেলনের আয়োজক ও পুলিশ যখন ওই যুবককে সরিয়ে নিচ্ছিলো তখন মন্ত্রী তার (যুবকের) বক্তব্য শুনতে আগ্রহ প্রকাশ করেন। ওই সময় স্টেজে উপস্থিত থাকা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার শরীফ মাহমুদ অপু তার (যুবকের) নাম পরিচয় জানতে চান। ওই যুবক তার নাম “সত্য” বলে জানায়। এরপর তার কথাও শুনতে চান তিনি। তখনও ওই যুবক পুনরায় শহীদ আল বোখারী (মহাজাতক) সম্পর্কে একই কথার পুনরাবৃত্তি করেন। তখন আয়োজক এবং পুলিশ সদস্যরা তাকে সরিয়ে নেন এবং স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্য প্রদান করেন।

জানতে চাইলে শরীফ মাহমুদ অপু বলেন, সমস্ত ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম। কিন্তু সাধারণ একটি ঘটনাকে কেন্দ্র করে Zulkarnain Saer নামের এক কুচক্রী তার ফেসবুকে মিথ্যাচার করে যাচ্ছেন।  যা অনভিপ্রেত ও বিভ্রান্তিমূলক।

এআরএস

Link copied!