Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

খাগড়াছড়িতে ট্রাফিক পুলিশের ইফতারে শামিল হোন পুলিশ সুপার মুক্তা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

এপ্রিল ৩, ২০২৪, ০২:২৭ পিএম


খাগড়াছড়িতে ট্রাফিক পুলিশের ইফতারে শামিল হোন পুলিশ সুপার মুক্তা

বাংলাদেশ পুলিশের অন্যতম একটি শাখা হচ্ছে ট্রাফিক পুলিশ। যারা রোজ ঝড় বৃষ্টিতে সব সময় নিজেকে উৎসর্গ করে রাস্তায় দাঁড়িয়ে যানবাহন নিয়ন্ত্রণের জন্য সর্বদা কাজ করে চলেছেন। পবিত্র মাহে রমজান মাসের ২২তম রোযায় সারাদিন কর্ম ব্যস্ত ট্রাফিক  পুলিশ সদস্যদের সাথে রাস্তায় ইফতার করলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় খাগড়াছড়ির শাপলা চত্বর এলাকার মূল পয়েন্টে দায়িত্ব পালনকারী ট্রাফিক পুলিশ সদস্যদের সাথে তাদের কর্ম ব্যস্ততার মাঝেই এ ইফতারে শামিল হন খাগড়াছড়ি জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মুক্তা ধর।

ইফতারে সকলে এক হয়ে দায়িত্ব পালনে অভিভাবকদের এমন উদ্যোগকে স্বাগত জানান। সে সাথে পুলিশ সুপারের প্রতি ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন ট্রাফিক পুলিশ সদস্যরা।

এসময় খাগড়াছড়ি  অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন,জেলা ট্র্যাফিক পুলিশ ইন্সপেক্টর সুপ্রিয় দেব,ট্র্যাফিক  ইন্সপেক্টর আমিনুর রসুল,  সার্জেন্ট তরুণ দাশ, সার্জেন্ট মাহফুজুর রহমানসহ কর্তব্যরতরা ইফতারে অংশ গ্রহণ করেন।

এসময় তিনি ট্রাফিক পুলিশ সদস্যদের উৎসাহ প্রদানের পাশাপাশি নিজেদের দক্ষ দায়িত্ব পালনের প্রশংসা করে বলেন, নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে গিয়ে ট্রাফিক পুলিশ সদস্যরা এই রোজায় সড়কে নিরাপদ রাখতে খোলা আকাশের নিচে ইফতার করতে হয়। পরিবার-পরিজন রেখে এই ইফতার করাটা যেন মনে মধ্যে কষ্টের ছাপ না পরে সে লক্ষ্যে পুলিশ পরিবারের সদস্য হিসেবে এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে  জানান তিনি।

বিআরইউ

Link copied!