Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

ইসি আলমগীর

কোনো অপশক্তি ও অন্যায়ের কাছে যেন আমরা মাথা নত না করি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ২১, ২০২৪, ০৬:২২ পিএম


কোনো অপশক্তি ও অন্যায়ের কাছে যেন আমরা মাথা নত না করি

নির্বাচন কমিশনার (ইসি) মোহাম্মদ আলমগীর বলেছেন, উপজেলা নির্বাচনগুলো যেন শান্তিপূর্ণ হতে পারে সেজন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, আমাদের প্রশাসন এবং অন্যান্য বিভাগ ব্যবস্থা নিয়েছে। আমরা একটা সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন চাই। কোনো অপশক্তি ও অন্যায়ের কাছে যেন আমরা মাথা নত না করি। 

রোববার (২১ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন উপলক্ষে আয়োজিত এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইসি আলমগীর বলেন, সংসদ নির্বাচনে যে ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে, এবারও একই ধরনের ব্যবস্থা নেয়া হবে। এখানে কে কার আত্মীয়, কে কার আত্মীয় নয়- এটা বিবেচ্য বিষয় নয়। বিবেচ্য বিষয় হলো- তিনি প্রার্থী কিনা, আর প্রার্থী হলে তার যেসব আইনগত অধিকার আছে সেগুলো পাবেন। যেগুলো করার অধিকার নেই, যারই আত্মীয় হোক না কেন, তার বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না। এরই মধ্যে আপনারা দেখেছেন যারা এ ধরনের কাজ করেছেন তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কর্মকর্তারা ব্যবস্থা নিয়েছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!