Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অতীতের ধারাবাহিকতায় শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন: কাদের

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৭, ২০২২, ০৫:১৬ পিএম


অতীতের ধারাবাহিকতায় শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘অতীতের ধারাবাহিকতায় শেখ হাসিনার প্রতি আস্থা অব্যাহত রাখুন। 

শেখ হাসিনার গৃহীত সুনির্দিষ্ট পরিকল্পনার প্রতি ধৈর্য্য ও দায়িত্বশীল আচরণের মাধ্যমে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট মোকাবিলায় সক্ষম হবো ইনশাল্লাহ্।’

বর্তমান বৈশ্বিক পরিস্থিতির মধ্যেও সরকার স্থিতিশীলতা বজায় রেখে সংকট মোকাবিলায় প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, করোনার মধ্যেই ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সমগ্র বিশ্ব এক মানবিক বিপর্যয়ের মুখোমুখি হয়েছে। মূল্যস্ফীতি বৃদ্ধির কারণে বিশ্বের খাদ্য ও জ্বালানি নিরাপত্তা চরম হুমকির মুখে পড়েছে। 

নিষেধাজ্ঞা ও পাল্টা নিষেধাজ্ঞার চরম মূল্য দিতে হচ্ছে উন্নয়নশীল, স্বল্পোন্নত ও গরীব দেশসমূহকে। বাংলাদেশও এই সংকটের মুখোমুখি।

‘বৈশ্বিক এই সংকটময় পরিস্থিতি বিবেচনা না করে বিএনপি নেতারা দায়িত্বজ্ঞানহীনভাবে নানা ধরনের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচারে লিপ্ত হয়েছেন, কথায় কথায় সরকারের পদত্যাগ দাবি করছেন’ বলে বিবৃতিতে উল্লেখ করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বর্তমান বৈশ্বিক পরিস্থিতির মধ্যেও বাংলাদেশ সরকার স্থিতিশীলতা বজায় রেখে সংকট মোকাবিলায় প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বৈশ্বিক সংকটের কারণে সাময়িকভাবে বিদ্যুতে রেশনিং ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দেশের চলমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে দেশের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়মী লীগের এই নেতা।

টিএইচ
 

Link copied!